shono
Advertisement
Ankush Hazra

তারকাদের 'পাপারাজ্জি কালচার' ফাঁস করলেন অঙ্কুশ! ভিডিও দেখে কী বলছে নেটপাড়া?

বিমানবন্দরে তোলা হয়েছে ভিডিওটি।
Published By: Suparna MajumderPosted: 01:23 PM Sep 29, 2024Updated: 05:23 PM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হালফিলের গ্ল্যামার দুনিয়ায় 'পাপারাজ্জি কালচার' নিয়ে মাথাব্যথা কম নেই। তারকাদের এয়ারপোর্ট লুক, অফ ক্যামেরা খুনসুটি, মজা, ঠাট্টার ভিডিও সোশাল মিডিয়ায় হয় ট্রেন্ডিং। তাই তো ফটোশিকারিরা সর্বত্র পৌঁছে যান এমন ভিডিওর তাগিদে। এই 'পাপারাজ্জি কালচার' নিয়েই রসিকতা করলেন অঙ্কুশ।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

সম্প্রতি বিমানবন্দরে দেখা যায় অভিনেতাকে। শোনা গিয়েছে, একটি বিজ্ঞাপনের শুটিং করতে দুবাই গিয়েছেন তিনি। কিন্তু যাওয়ার আগে পাপারাজ্জির সঙ্গে রসিকতা করতে ছাড়েননি। বিমানবন্দরে গাড়ি থেকে নামতেই অঙ্কুশের কাছে জানতে চাওয়া হয় তিনি কেমন আছেন? ঠিক সেই সময়ই অভিনেতা-প্রযোজক বলেন, "দ্যাখ! তোরা আসবি আমি জানতাম। কিন্তু আমি বুঝতে দেব না যে তোরা আসবি সেটা আমি জানতাম। আমার পিআর টিম তোকে (সাংবাদিককে) ফোন করেছে? সত্যি কথা বল, মিথ্যা কথা বলবি না। এবার নাটক দ্যাখ!"

 

এই কথা বলেই আবারও গাড়ির দিকে যান তারকা। সাংবাদিককে 'অ্যাকশন' বলতেও বলেন। তার পর গাড়ি থেকে নামার ভান করে বলতে থাকেন, "তোরা কী করে জানতে পারিস বলতো আমি যাচ্ছি। আমি এত বিখ্যাত না! মানে...যাক গে শারদীয়ার শুভেচ্ছা, দেখা হবে।" হ্যাপি জার্নির শুভেচ্ছায় ধন্যবাদ জানিয়ে চলে যান অঙ্কুশ। পরে আবার ট্রলি হাতে অভিনেতাকে নাচতেও দেখা যায়।

অঙ্কুশের এই ভিডিও দেখে হাসি নেটপাড়ায়। অনেকেই হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। নেটিজেনদের পাশাপাশি তারকারাও প্রতিক্রিয়া দিয়েছেন ভিডিওতে। সুদীপা চট্টোপাধ্যায় লেখেন, 'শুধু অঙ্কুশের পক্ষেই এমনটা করা সম্ভব।' হাসির ইমোজি দিয়েছেন স্বস্তিকা দত্তও।  'এটাও তো স্ক্রিপ্টেড', এমন মন্তব্য করা হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। সেখানেই আবার একজন লিখেছেন, 'এটা ভালো ছিল।'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তারকাদের এয়ার পোর্ট লুক, অফ ক্যামেরা খুনসুটি, মজা, ঠাট্টার ভিডিও সোশাল মিডিয়ায় হয় ট্রেন্ডিং।
  • এই 'পাপারাজ্জি কালচার' নিয়েই রসিকতা করলেন অঙ্কুশ।
Advertisement