Advertisement

মধুচক্রের দুই মক্ষীরানির দেহে করোনার সন্ধান, সংস্পর্শে আসা ব্যক্তিদের খোঁজে শুরু তল্লাশি

07:07 PM Apr 16, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোটেল ও গেস্টহাউসের মধ্যে রমরমিয়ে চলছিল মধুচক্রের (Racket) ব্যবসা। খবর পেয়ে সময়মতো সেখানে তল্লাশি চালায় পুলিশ। আর তাতেই বামালসমেত ধরা পড়ে ৪ জন মহিলা ও ৬ জন পুরুষ। কিন্তু আসল চমক তখনও অপেক্ষা করছিল। ধৃতদের করোনা পরীক্ষার পর দেখা যায় ২ জন মহিলা করোনা (Coronavirus) আক্রান্ত! এরপরই ওই মহিলাদের সংস্পর্শে কোন কোন পুরুষ এসেছে তার খোঁজ করা শুরু হয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গ্রেটার নয়ডার (Noida) কাসনা ও ইকোটেক-১-এর থানায় খবর ছিল ওই এলাকায় লোকচক্ষুর অন্তরালে দিব্যি চলছে যৌন ব্যবসা। গজিয়ে উঠেছে মধুচক্র। নয়ডা, গ্রেটার নয়ডা ও পার্শ্ববর্তী এলাকা থেকে বহু লোক এসে এই মধুচক্রে শরিক হয়। খবর পেয়ে গত বুধবার সেখানে হানা দেয় পুলিশ। ওই হোটেলগুলিতে উপস্থিত হয়ে ম্যানেজারদের দ্রুত ঘরগুলি খুলতে বলেন পুলিশকর্মীরা। পরিস্থিতি বেগতিক দেখে কয়েকজন মহিলাকে পালাতে দেখা যায়। তবে শেষ পর্যন্ত সকলেই পুলিশের জালে ধরা পড়ে। দু’টি হোটেল থেকে মোট ১০ জনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের মধ্যে একটি হোটেলের ম্যানেজারও ছিল। বৃহস্পতিবার ধৃতদের করোনা পরীক্ষা করানো হয়। তখনই ধরা পড়ে তাদের মধ্যে ২ জন মহিলা করোনা পজিটিভ।

[আরও পড়ুন: লখনউয়ে করোনায় মৃতদের চিতার সারির ভিডিও ভাইরাল! বিতর্ক এড়াতে শ্মশান ঘেরা হল টিন দিয়ে]

এরপরই নড়েচড়ে বসে পুলিশ। রাজ্যে করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বাড়তে থাকা সংক্রমণের প্রেক্ষিতে দ্রুত ওই মহিলাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের সম্পর্কে খোঁজখবর শুরু করা হয়। কিন্তু এখনও পর্যন্ত খোঁজ মেলেনি সকলের। তবে দ্রুতই তাদের সন্ধান মিলবে বলে আশাবাদী পুলিশ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দেশের বিভিন্ন শহরের মতো নয়ডাতেও হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। দৈনিক আক্রান্তের সংখ্যা পাঁচশো ছুঁই ছুঁই। গত পনেরো দিনের হিসেবে প্রায় হাজার তিনেক মানুষ করোনার কবলে পড়েছেন।

[আরও পড়ুন: এবার রাজ্যপাল হতে পারেন প্রাক্তন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা! তুঙ্গে জল্পনা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next