shono
Advertisement
Virat Kohli

শুধু কোহলির জন্য... নায়ক দর্শনে সাইকেলে ৫৮ কিমি পথ পাড়ি কিশোরের

টানা ৭ ঘণ্টা সাইকেল চালিয়ে কানপুরে উপস্থিত এই কিশোর।
Published By: Arpan DasPosted: 06:51 PM Sep 27, 2024Updated: 07:52 PM Sep 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি বিরাট কোহলি। আসমুদ্রহিমাচল ব্যাপী তাঁর ভক্ত। ৮ থেকে ৮০, কে নেই তালিকায়। তাঁকে এক মুহূর্ত দেখার জন্য কত আকুতি। ঠিক যেমন, উন্নাওয়ের কিশোর কার্তিকেয়। যে মাত্র সাত ঘণ্টায় পাড়ি দিল ৫৮ কিলোমিটার পথ। তাও সাইকেল চালিয়ে। কেন? শুধুমাত্র বিরাট কোহলি(Virat Kohli) ব্যাট করতে দেখার জন্য।

Advertisement

কানপুরে দ্বিতীয় টেস্টে মুখোমুখি ভারত-বাংলাদেশ(IND vs BAN)। ইতিমধ্যেই প্রথম টেস্টে জিতে সিরিজে এগিয়ে রয়েছেন রোহিতরা। কানপুরে টসে জিতে ফিল্ডিং নিয়েছে ভারত। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৩ উইকেট হারিয়ে ১০৭ রান করে লড়ে যাচ্ছে বাংলাদেশ। কিন্তু মাঠের বাইরের ঘটনাও তো কম আকর্ষণীয় নয়। যার কেন্দ্রে রয়েছে বছর ১৫-র কিশোর কার্তিকেয়।

সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও। উন্নাও থেকে সাইকেল চালিয়ে কানপুরে হাজির কার্তিকেয়। দুটি জায়গার মধ্যে দূরত্ব ৫৮ কিলোমিটার। ভোর ৪টের সময় ঘর ছেড়েছে সে। তার পর টানা সাইকেল চালানো। কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে এসে পৌঁছয় ১১টা বেলা নাগাদ। অবশ্য সম্পূর্ণ স্বপ্নপূরণ হল না তার। ভারত প্রথমে বোলিং নেওয়ায় আপাতত ব্যাট করতে দেখা যাবে না বিরাটকে।

সদ্য প্রথম দিন শেষ হয়েছে। যেখানে বার বার বাধ সেঁধেছে বৃষ্টি। দ্রুত কি স্বপ্নপূরণ হবে কার্তিকেয়ের? চোখের সামনে দেখতে পারবে বিরাট কোহলির ব্যাটিং? সেই আশা নিয়েই বুক বাঁধছে বছর ১৫-র কিশোর। মাঠের বাইরে যখন এই ছবি, তখন ভিতরেও কোহলি 'বন্দনা'। তিনি মাঠে নামার সময় দেখা যায়, এক মাঠকর্মী এগিয়ে এসে তাঁকে প্রণাম করেন। মাঠের বাইরে হোক বা ভিতরে, ভক্তদের সম্মানে সমৃদ্ধ কোহলি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি বিরাট কোহলি। আসমুদ্রহিমাচল ব্যাপী তাঁর ভক্তকুল। ৮ থেকে ৮০, কে নেই তালিকায়।
  • তাঁকে এক মুহূর্ত দেখার জন্য কত আকুতি। ঠিক যেমন, উন্নাওয়ের কিশোর কার্তিকেয়।
  • যে মাত্র সাত ঘণ্টায় পাড়ি দিল ৫৮ কিলোমিটার পথ। তাও সাইকেল চালিয়ে।
Advertisement