shono
Advertisement
Musheer Khan

'নতুন জীবনের জন্য আল্লাহকে ধন্যবাদ', মৃত্যুমুখ থেকে ফিরে এসে বার্তা মুশির খানের

ভিডিও বার্তায় ঈশ্বরকে ধন্যবাদ জানান মুশিরের বাবা নৌশাদ খানও।
Published By: Arpan DasPosted: 07:58 PM Sep 29, 2024Updated: 07:58 PM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন ভারতীয় ক্রিকেটার মুশির খান। ইরানি ট্রফি খেলতে লখনউ যাওয়ার পথে ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি হন তিনি। তবে এখন মুশির অনেকটাই সুস্থ। মৃত্যুমুখ থেকে ফিরে আসা ক্রিকেটার নতুন জীবনের জন্য ধন্যবাদ জানালেন 'আল্লাহ'কে।

Advertisement

১৯ বছরের প্রতিভাবান ক্রিকেটার আজমগড় থেকে লখনউ যাচ্ছিলেন ইরানি ট্রফি খেলতে। তিনি ভারতীয় ক্রিকেটার সরফরাজ খানের ভাই। সঙ্গে ছিলেন তাঁর বাবা নৌশাদ খান। তিনি মুশির খানের কোচও। রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়িটি। সঙ্গে সঙ্গে উলটে যায় গাড়িটি। তাঁর কাঁধে গুরুতর চোট লেগেছে খবর। ১৬ সপ্তাহ তাঁকে মাঠের বাইরে থাকতে হবে বলেই জানা যাচ্ছে।

সোশাল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় মুশির বলেন, "প্রথমেই আমি নতুন জীবনের জন্য আল্লাহকে ধন্যবাদ জানাই। আমি এখন সুস্থ আছি। আমার বাবাও সঙ্গে ছিলেন। বাবাও সুস্থ আছেন। যাঁরা আমার জন্য প্রার্থনা করেছেন, তাঁদেরকে আমি ধন্যবাদ জানাই।"

সেই ভিডিওয় পাশে ছিলেন মুশিরের বাবা নৌশাদ খান। তিনি বলেন, "আমিও ঈশ্বরকে ধন্যবাদ জানাই। যে সকল বন্ধু, আত্মীয়, শুভাকাঙ্ক্ষী আমাদের জন্য প্রার্থনা করেছেন, তাঁদের কাছে চিরকৃতজ্ঞ। সেই সঙ্গে মুম্বই ক্রিকেট সংস্থা ও বিসিসিআইকে ধন্যবাদ জানাই। তারা আমাদের দেখভাল করেছেন। ভবিষ্যতে কী হবে, সেটা তারাই জানাবেন। আমরা ধৈর্য্য ধরছি। যা পেয়েছি তার জন্যই আমরা কৃতজ্ঞ। এটাই জীবন।"

সম্প্রতি দুরন্ত ফর্মে ছিলেন মুশির। প্রথম শ্রেণির ক্রিকেটে ৯ ম্যাচে তাঁর রানসংখ্যা ৭১৬। তিনটি শতরানও করেছেন। দলীপ ট্রফিতে ১৮১ রানের ইনিংস খেলে শচীন তেণ্ডুলকরের রেকর্ড ভেঙে দিয়েছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহর হয়েছিলেন ভারতীয় ক্রিকেটার মুশির খান।
  • ইরানি ট্রফি খেলতে যাওয়ার সময় লখনউ যাওয়ার পথে ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি হন তিনি।
  • তবে এখন মুশির অনেকটাই সুস্থ।
Advertisement