shono
Advertisement
Ind vs Ban

জোর করে রিভিউ নিলেন আকাশ দীপ, আম্পায়ারের সিদ্ধান্ত বদলে যেতেই 'থ' রোহিত

ভার‍ত অধিনায়কের প্রতিক্রিয়া ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
Published By: Anwesha AdhikaryPosted: 01:48 PM Sep 27, 2024Updated: 01:48 PM Sep 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোলারদের কথা শুনে তিনি মোটেই রিভিউ নেন না। তবে শুক্রবার খানিকটা নিমরাজি হয়েই ডি আর এস নিলেন। তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত দেখে ঠিক কেমন প্রতিক্রিয়া হল রোহিত শর্মার, সেই মুহূর্তের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। তাজ্জব বনে যাওয়া হিটম্যানের 'হাঁ' করা মুখের ছবিও ঘুরছে সোশাল মিডিয়ায়। উল্লেখ্য, কানপুর টেস্টের প্রথম সেশনে ২ উইকেট হারিয়ে ৭৪ রান তুলেছে বাংলাদেশ।

Advertisement

শুক্রবার টসে জিতে বাংলাদেশের বিরুদ্ধে বল করার সিদ্ধান্ত নেন রোহিত। শুরুতে জশপ্রীত বুমরাহ- মহম্মদ সিরাজের আক্রমণ সামলে নিলেও বঙ্গ পেসার আকাশ দীপের মোকাবিলা করতে বিপাকে পড়েন বাংলাদেশের দুই ওপেনার। নবম ওভারে বল করতে এসে জাকির হোসেনকে আউট করে দেন আকাশ। গালিতে দুরন্ত ক্যাচ ধরে জাকিরকে প্যাভিলিয়নে ফেরান যশস্বী জয়সওয়াল।

তিন ওভার পরেই ফের উইকেট পান আকাশ। ১৩তম ওভারে শাদমান ইসলামের প্যাডে আছড়ে পড়ে আকাশের ডেলিভারি। সঙ্গে সঙ্গে আউটের আবেদন করেন তারকা পেসার। যদিও আম্পায়ার আউট দেননি। তাতে আকাশদীপ সটান রোহিতকে ডি আর এস নিতে বলেন। উইকেটকিপারের সঙ্গে খানিক আলোচনার পর একেবারে শেষ মুহূর্তে গিয়ে রিভিউ নেন রোহিত। যদিও তাঁর মুখ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল যে ডি আর এস নিতে মোটেই আগ্রহী নন ভার‍ত অধিনায়ক।

কিন্তু রোহিত এবং অন ফিল্ড আম্পায়ারকে ভুল প্রমাণ করে শাদমানকে আউট দেন তৃতীয় আম্পায়ার। জায়ান্ট স্ক্রিনে সেই সিদ্ধান্ত দেখে অবাক হয়ে যান রোহিত। সেই ভিডিও হু হু করে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অন্যদিকে, মধ্যাহ্নভোজের বিরতির পর খেলা শুরু হতেই আউট হন টাইগার বাহিনীর অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এখনও একশো রান তুলতে পারেনি বাংলাদেশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবার টসে জিতে বাংলাদেশের বিরুদ্ধে বল করার সিদ্ধান্ত নেন রোহিত।
  • ১৩তম ওভারে শাদমান ইসলামের প্যাডে আছড়ে পড়ে আকাশের ডেলিভারি। সঙ্গে সঙ্গে আউটের আবেদন করেন তারকা পেসার।
  • মধ্যাহ্নভোজের বিরতির পর খেলা শুরু হতেই আউট হন টাইগার বাহিনীর অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এখনও একশো রান তুলতে পারেনি বাংলাদেশ।
Advertisement