আগামী মরশুমে আইপিএলে ফিরছেন, জল্পনা উড়িয়ে জানিয়ে দিলেন ডিভিলিয়ার্স

08:33 PM May 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে এবি ডিভিলিয়ার্সকে ভীষণ ভাবে মিস করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে তার মধ্যেই দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি ইঙ্গিত দেন, আগামী মরশুমে আবার আরসিবিতেই দেখা যাবে প্রোটিয়া তারকাকে। তবে হয়তো নতুন কোনও ভূমিকায়। এবার কোহলির মন্তব্যেই সিলমোহর দিলেন এবি। নিজেই জানিয়ে দিলেন, 'সেকেন্ড হোম' ব্যাঙ্গালোরকে ছেড়ে আর দূরে থাকতে পারছেন না তিনি।

Advertisement

সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন। চলতি আইপিএলের ঠিক আগেই ঘোষণাটা করেছিলেন ডিভিলিয়ার্স। ফলে এবারের টুর্নামেন্টে তাঁকে আরসিবির (RCB) জার্সিতে দেখা যাচ্ছে না। কিন্তু ফের কি পুরনো দলে তাঁর কামব্যাক করার সম্ভাবনা রয়েছে? উত্তরটা এবার নিজেই দিয়ে দিলেন মিস্টার ৩৬০। প্রাক্তন প্রোটিয়া উইকেটকিপার-ব্যাটার জানালেন, "কান পাতলেই কিচির মিচির শুনতে পাচ্ছি, কারা যেন বলছে বেঙ্গালুরুতে খেলা হবে। তাই নিজের সেকেন্ড হোমে আমি ফিরতেই পারি। আবার ভরা চিন্নাস্বামী স্টেডিয়াম দেখতে চাই। আমি সত্যিই ফিরতে আগ্রহী।"

[আরও পড়ুন: ‘সংবাদ প্রতিদিন’ ডিজিটালের খবরে সিলমোহর! ইস্টবেঙ্গলে আসছে ম্যান ইউ, ইঙ্গিত খোদ সৌরভের]

আইপিএলে (IPL 2022) আরসিবি দলের অন্যতম আকর্ষণ ছিলেন প্রাক্তন প্রোটিয়া তারকা। ছিলেন দলের অন্যতম স্তম্ভও। যে কোনও ম্যাচের মোড় ঘুরিয়ে দিতেন একাহাতেই। ১১টি মরশুমে নিজেকে বারবার প্রমাণ করেছেন তিনি। চলতি আইপিএলেও তাঁর অভাব অনুভব করেছেন কোহলি (Virat Kohli)। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিরাট জানিয়েছিলেন, আশা করা যায় আগামী মরশুমে আবারও ফিরবেন প্রোটিয়া তারকা। আরসিবির প্রাক্তন অধিনায়কের কথায়, “আমি ওকে (ডিভিলিয়ার্স) ভীষণ মিস করি। নিয়মিত ওর সঙ্গে কথা হয়। আমাকে প্রায়ই মেসেজ করে। আমরা প্রত্যেকেই ওর সঙ্গে যোগাযোগ রাখি। এবি নিজেও আরসিবির প্রতিটা খেলা খুব মন দিয়ে দেখছে। আশা করছি, পরের মরশুমে কোনও এক ভূমিকায় ওকে দেখা যাবে।”

Advertising
Advertising

গোপন কথা যে ফাঁস করে ফেলেছেন, তা সঙ্গে সঙ্গে বুঝতেও পারেন কোহলি। মজা করে বলেন, “আমি কি বড় রহস্য ফাঁস করে ফেললাম?” তবে এবার আর রাখঢাক না করেই আরসিবিতে ফেরার কথা জানিয়ে দিলেন এবি। যদিও ক্রিকেটার নয়, তাঁকে মেন্টর কিংবা কোচের ভূমিকায় দেখা যেতে পারে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: শিশুকে যৌন হেনস্তাকারীদের সঙ্গে সমঝোতা করতে পারবেন না অভিভাবকরা, জানাল হাই কোর্ট]

Advertisement
Next