shono
Advertisement

এবার কি মোদির চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে?

বলিপাড়ায় বেড়েছে জল্পনা। The post এবার কি মোদির চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:31 PM Jun 21, 2017Updated: 03:01 PM Jun 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির অপেক্ষায় ‘টয়লেট: এক প্রেম কথা’। মোদি সরকারের স্বচ্ছ ভারত অভিযানের দ্বারা অনুপ্রাণিত হয়েই এই ছবির চিত্রনাট্য। একবাক্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই উদ্যোগকে কিছুটা হলেও যেন প্রচারের আলোয় আনতে সাহায্য করছে এই ছবি। সম্প্রতি নিজের নতুন ছবি ‘টয়লেট এক প্রেম কথা’ নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান অক্ষয় কুমার। সেখান থেকেই সব জল্পনার শুরু। শুধু কি নিজের ছবি নিয়েই কথা বলতে গিয়েছিলেন, নাকি এর পিছনে রয়েছে অন্য কোন কারণ? বলিউডের অন্দরে এখন একটাই গুঞ্জন। তাহলে কি সেলুলয়েডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে?

Advertisement

[বিজেপি শাসিত রাজ্যে করমুক্ত ‘টয়লেট: এক প্রেম কথা’]

সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের প্রধান পহেলাজ নিহালানির মুখে তারই কিছুটা আভাস পাওয়া গেল। মোদিকে নিয়ে যদি তৈরি হয় বায়োপিক তাহলে সেই চরিত্রে অক্ষয় কুমারই একেবারে পারফেক্ট বলে মনে করেন তিনি। তাঁর মতে মোদির স্বচ্ছ ভাবমূর্তি সেলুলয়েড তুলে ধরার জন্য দরকার এমন এক অভিনেতার, যাঁর নিজেরও স্বচ্ছ ইমেজ রয়েছে বলিউডে। সেক্ষেত্রে অক্ষয়ের বিকল্প আর কেই বা হতে পারে। ‘টয়লেট : এক প্রেম কথা’-র পর আসছে তাঁর ছবি ‘প্যাডম্যান’। বিভিন্ন সামাজিক ইস্যুকে সেলুলয়েডে তুলে আনার অক্ষয়ের এই চেষ্টা সাধুবাদ জানিয়েছেন পহেলাজ নিহালানি। অন্যদিকে স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার ও মেয়েদের স্বাস্থ্য নিয়ে মুক্তি পেতে চলেছে ‘ফুল্লু’। কিন্তু সেই ছবিকে A  সার্টিফিকেট দিয়েছেন নিহালানি। বোঝো কান্ড!

[জানেন, কেন ৭০০০ মহিলা চিঠি লিখলেন শাহরুখকে?]

এদিকে সম্প্রতি প্রকাশিত হয় ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ফার্স্ট লুক। যেখানে দেখা যায় প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করবেন অনুপম খের। কিন্তু অনুপম খের বা পরেশ রাওয়ালের পরিবর্তে অক্ষয়ই মোদির চরিত্রের জন্য যথার্থ তা এককথায় স্বীকার করলেন নিহালানি। ‘প্যাডম্যান’ ও ‘টয়লেট এক প্রেমকথা’ ছাড়াও মুক্তির অপেক্ষায় তাঁর ছবি ‘২.০’। এই প্রথম ভিলেনের চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। এখন প্রশ্ন তারপরই কি মোদির বায়োপিক নিয়ে ভাবনা চিন্তা শুরু করবেন অক্ষয়? সেদিকেই তাকিয়ে গোটা বলিউড।

The post এবার কি মোদির চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement