shono
Advertisement

ঐশ্বর্যের বাবার মৃত্যুতে পাশে দাঁড়াল গোটা বলিউড

অনেক বলিউড তারকাই আসেন কৃষ্ণরাজ রাই-কে শেষ শ্রদ্ধা জানাতে। The post ঐশ্বর্যের বাবার মৃত্যুতে পাশে দাঁড়াল গোটা বলিউড appeared first on Sangbad Pratidin.
Posted: 10:56 AM Mar 19, 2017Updated: 05:31 AM Mar 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারা গেলেন বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের বাবা কৃষ্ণরাজ রাই৷ শনিবার বিকেলে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন কৃষ্ণরাজ। জানা গিয়েছে, অসুস্থতার কারণে গত দু সপ্তাহ ধরে নাকি হাসপাতালেই ভর্তি ছিলেন তিনি। প্রথমে তাঁকে ছেড়ে দেওয়ার কথা থাকলেও পরে স্বাস্থ্যের অবনতি হওয়ায় আইসিইউতে স্থানান্তরিত করা হয়। রাখা হয় ভেন্টিলেশনে।

Advertisement

[শক্তিশালী জনগণই একটি দেশের উন্নতির চাবিকাঠি: মোদি]

জানা গিয়েছে, প্রাক্তন আর্মি বায়োলজিস্ট কৃষ্ণরাজ বহুদিন ধরেই লিমফ্যাটিক ক্যান্সারে আক্রান্ত ছিলেন। এদিন হাসপাতালে ঐশ্বর্য-র সঙ্গে স্বামী অভিষেক বচ্চন এবং বিগ-বি অমিতাভ বচ্চনও উপস্থিত ছিলেন। ঐশ্বর্যের বাবার মৃত্যুতে শোকপ্রকাশ করেছে গোটা বলিউড। এমনকী বচ্চন পরিবারের সঙ্গে দেখা করতে আসেন অভিনেতা রনধীর কাপুর, কুনাল কাপুর, পরিচালক সঞ্জয় লীলা বানশালি এবং আরও অনেক বলিউড তারকা। আসেন সস্ত্রীক অনিল আম্বানিও। রাতের দিকে ভিলে পার্লের শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় কৃষ্ণরাজের। সেখানে উপস্থিত ছিলেন বলিউড বাদশা শাহরুখ খানও।

[শপথের প্রস্তুতি নিজেই খতিয়ে দেখলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ]

মেয়ে ঐশ্বর্য ছাড়াও কৃ্ষ্ণরাজের পরিবারে রয়েছে স্ত্রী বৃন্দা ও এক ছেলে আদিত্য। আদিত্য মার্চেন্ট নেভিতে কর্মরত।

দেখুন ছবি:

হাসপাতালে ঐশ্বর্য-র সঙ্গে স্বামী অভিষেক বচ্চন এবং বিগ-বি অমিতাভ বচ্চনও উপস্থিত ছিলেন।

The post ঐশ্বর্যের বাবার মৃত্যুতে পাশে দাঁড়াল গোটা বলিউড appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement