অক্ষয়ের ভিডিও, প্রিয়াঙ্কার ভেংচিতে জমে উঠল বলিউডের রাখিবন্ধন

05:49 PM Aug 18, 2016 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড সব সময়েই একটা চমক দিতে তৈরি থাকে! সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্তের যুগে সেই চমক বাড়ছে বই কমছে না!

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

যেমন, রাখি উপলক্ষে সবাইকে থ’ করে দিল অক্ষয় কুমারের একটা ডাবস্ম্যাশ ভিডিও। সেখানে অক্ষয় কুমারের সঙ্গে একটা শোওয়ার ঘরে দেখা যাচ্ছে তাঁর দিদি অলকাকে। বাড়িটা দিদির না তাঁর- সেটা স্পষ্ট করেননি নায়ক।

সেই ভিডিও শুরু হতেই কানে আসছে একটা ভাসানের বাজনার মতো সাউন্ডট্র্যাক। তার তালে তালে নীল রঙা একটা শাড়িতে শরীর ঢেকে ফ্রেমের ডান দিক থেকে এগিয়ে আসছেন অক্ষয়। বলছেন ‘ভিক্ষাং দেহি’!

Advertising
Advertising

এর পরেই আবার শুরু হচ্ছে বাজনা। দেখা যাচ্ছে অলকাকে। তিনি ভিক্ষা দিতে এলেন। গণ্ডির বাইরে এলেন, যেমনটা এসেছিলেন সীতা। আসতে না আসতেই শোনা গেল অক্ষয় কুমারের অট্টহাস্য। নায়ক বললেন, তিনি কোনও সন্ন্যাসী নন, তিনি আসলে রাবণ!

অলকার জবাব কিন্তু ভাবার মতো! তিনি সপাটে একটা থাপ্পড় কষালেন ভাইয়ের গালে। তার সঙ্গে তাঁর তরফে ভেসে এল জবাব- তিনিও সীতা নন, রাখি!

রাখি উপলক্ষে কাকে নিয়ে এভাবে মজা করলেন ভাই-বোন? সে কূটকচালি থাক, বরং ভিডিওয় দেখে নিন দুই ভাই-বোনের কারনামা।


তবে অক্ষয় কুমার ডাবস্ম্যাশ ভিডিওয় বোমা ফাটালেও পিছিয়ে নেই বলিউডি বোনেরাও। প্রিয়াঙ্কা চোপড়ার দেখা মিলছে তাঁর ভাই সিদ্ধার্থের সঙ্গে। খুব সম্ভবত একটা গাড়ির ভিতরে বসে আছেন নায়িকা। পিছনের সিটে দেখা যাচ্ছে ভাইকে। তিনি হাসছেন, উপভোগ করছেন বোনের সান্নিধ্য! প্রিয়াঙ্কার অভিব্যক্তি কিন্তু দেখার মতো! সামান্য জিভ বের করে, চোখ বুজে ভাইকে ভেংচি কাটছেন তিনি!


প্রিয়াঙ্কা চোপড়া ভাইয়ের সঙ্গে খুনসুটিতে মাতলেও অনুষ্কা শর্মা সে সবের ধার-কাছ দিয়েও যাচ্ছেন না। বরং, দেখা যাচ্ছে ভাই কর্ণেশকে জড়িয়ে ধরে আছেন তিনি। আর এক হাতে হাসতে হাসতে ধরে রয়েছেন নিজের একটা কান! ব্যাপারটা কী? সে রহস্য ফাঁস করেননি নায়িকা।


ভাইরা যে দিদিদের কাছে কোনও দিনই বড় হয় না, সে কথাটা প্রমাণ করে দিয়েছেন সোনম কাপুর। আর কিছু দিনের মধ্যেই মুক্তি পাবে অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধনের প্রথম ছবি মির্জিয়া। কিন্তু সোনম সে সব খেয়াল রাখলে তো! ভাইয়ের সঙ্গে দেখা যাচ্ছে একই ফ্রেমে তাঁর দুটো ছবির কোলাজ। একটায় দিদির মাথায় মাথা ঠেকিয়ে সেলফি তুলছেন হর্ষবর্ধন। অন্যটায়, দিদির কাঁধে মাথা রেখে তাঁকে দেখা যাচ্ছে ঝিমুনির মেজাজে। সোনম লিখেছেন সঙ্গে, ‘মাই বেবি ব্রাদার…’!


শ্রদ্ধা কাপুরের বেলায় দেখা যাচ্ছে ভাইয়ের প্রতি তাঁর নিখাদ নির্ভরতা। ভাই সিদ্ধান্ত রয়েছেন চুপচাপই! কিন্তু শ্রদ্ধা ফ্রেম আলো করে হাসছেন। মজার ব্যাপার, এই ভাই-বোন জুটিকে এবার সেলুলয়েডেও দেখা যাবে ভাই-বোনের চরিত্রেই। দাউদ ইব্রাহিমের বোন হাসিনাকে নিয়ে যে ছবি হচ্ছে, সেখানে। বলাই বাহুল্য, শ্রদ্ধা থাকবেন হাসিনার চরিত্রে। আর, সিদ্ধান্ত কাপুরকে দেখা যাবে দাউদের ভূমিকায়।


যা দেখা যাচ্ছে, পরিণীতি চোপড়ার স্বভাব দিদি প্রিয়াঙ্কার সঙ্গে বেশ মিলে যায়! পরিণীতিও প্রিয়াঙ্কার মতো দুই ভাই সহজ আর শিবাঙ্গের সঙ্গে খুনসুটিতে মেতেছেন। সেই গাড়ির মধ্যে, সেই চোখ বুজে, জিভ বের করে! সবাই মিলে চলেছেন স্কুবা ডাইভিংয়ে।


এ ছিল বলিউডের ভাই-বোনদের খুনসুটির তালিকা। এরই পাশাপাশি নজরে এল রাখি নিয়ে উৎসব আর পবিত্রতার কথা বলিউডের সেলিব্রিটিদের জগতে। বিবেক ওবেরয় যেমন জানিয়েছেন, ”রাখির দিনটায় আমি কোনও কাজ রাখি না! এই দিনটা দিদির সঙ্গে কাটাই!”


তবে কৃষ্ণা শ্রফের বক্তব্যে ধরা দিয়েছে কিঞ্চিৎ সোজাসাপটা বক্তব্য। ভাই টাইগার শ্রফ এবং রাখির দিন উপলক্ষে তাঁর বক্তব্য অনেকটা এরকম- ”আমি মনে করি না শুধু রাখির দিনটাই ভাইয়ের সঙ্গে সম্পর্কের বন্ধনটা ঝালিয়ে নেওয়া যায়! টাইগারের সঙ্গে আমার প্রত্যেকটা দিনই রাখির মতো! তবে হ্যাঁ, শুধু এই দিনটাতেই আমি ওর হাতে রাখি বেঁধে দিই! এবং, টাইগার আমায় একটা দারুণ উপহার দিয়ে চমকে দেয়!”


আর সানা কাপুর? তিনি কী বলছেন ভাই শাহিদ কাপুরকে নিয়ে?

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

”ভাই আর বোনের সঙ্গে সম্পর্কটা এতটাই সুন্দর যে সেটা রীতিমতো হইচই করে উদযাপন করে উচিৎ। এ দিক থেকে আমি বেশ ভাগ্যবতী। শাহিদ আর রুহান- দুই ভাইই আমায় মাথায় করে রাখে!”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post অক্ষয়ের ভিডিও, প্রিয়াঙ্কার ভেংচিতে জমে উঠল বলিউডের রাখিবন্ধন appeared first on Sangbad Pratidin.

This browser does not support the video element.

Advertisement
Next