shono
Advertisement

মোদির বায়োপিকে ‘গীতিকার’! ক্রেডিটে নাম দেখে অবাক জাভেদ আখতার

জাভেদের বক্তব্য, তিনি নাকি ছবিতে কাজই করেননি! The post মোদির বায়োপিকে ‘গীতিকার’! ক্রেডিটে নাম দেখে অবাক জাভেদ আখতার appeared first on Sangbad Pratidin.
Posted: 12:37 PM Mar 23, 2019Updated: 12:37 PM Mar 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বায়োপিক ঘোষণার পর থেকেই একের পর এক বিতর্ক। ছবির ট্রেলার মুক্তির পর তা নতুন মাত্রা পেয়েছে। এবার বিতর্ক ছবির টাইটেল কার্ডে গীতিকার হিসাবে জাভেদ আখতারের নাম নিয়ে। বিশিষ্ট কবি ও চিত্রনাট্যকার জাভেদ নিজেই টুইটারে লিখেছেন, “ছবির পোস্টারে আমার নাম দেখে আশ্চর্য হচ্ছি। এই ছবির জন্য একটাও গান লিখিনি!” টুইটে তিনি ক্রেডিট টাইটেল কার্ডের একটি ছবিও পোস্ট করেছেন। জাভেদ ছাড়াও পোস্টারে নাম রয়েছে প্রসূন যোশী, সমীর, অভেন্দ্র কুমার উপাধ্যায়, সারদারা, প্যারি জি এবং লাভরাজের।

Advertisement

২০ মার্চ ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে। তারপর থেকেই তা নিয়ে একাধিক বিতর্ক সৃষ্টি হয়েছে। প্রথমত ছবির রিলিজ ডেট নিয়ে। ঠিক ছিল ১১ এপ্রিল লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোটের পরের দিন অর্থাৎ ১২ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। কিন্তু ‘পাবলিক ডিমান্ড’-এর কথা মাথায় রেখে নাকি নির্বাচন শুরুর আগেই মুক্তি পাচ্ছে ছবি। বিতর্ক, সাধারণ নির্বাচনের আগে জনসাধারণকে প্রভাবিত করার উদ্দেশ্যে ছবি মুক্তির দিন এগিয়ে নিয়ে আসা হয়েছে।

সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে ভোটপ্রচারের আগে মন্দির-মাজারে নুসরত ]

এই নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে ডিএমকে। লোকসভা নির্বাচন শেষ হওয়া পর্যন্ত ছবি মুক্তি করা যাবে না। এই মর্মেই নির্বাচন কমিশনের কাছে লিখিতভাবে আরজি জানিয়েছে তারা। পোলাচির ডিএমকে ইঞ্জিনিয়ারিং শাখার সদস্য পি এস আরাসু ভূপতি প্রধান নির্বাচন কমিশনারকে চিঠি লিখে ছবির মুক্তি স্থগিত রাখার অনুরোধ জানিয়েছেন। তাঁর অভিযোগ, এই ছবিতে প্রধানমন্ত্রীর রাজনৈতিক জীবনের সমস্ত খুঁটিনাটি তুলে ধরা হচ্ছে। আসন্ন নির্বাচনে যা সাধারণ মানুষের উপর প্রভাব ফেলতে পারে। আর সেই কারণেই নির্বাচনের পরে ছবির মুক্তির দাবি তোলা হয়েছে।

এই ছবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূমিকায় রয়েছেন বিবেক ওবেরয়। একদিকে মোদির ভূমিকায় অনেকেই যেমন তাঁর প্রশংসা করেছেন, তেমনই আবার কেউ কেউ বলছেন তাঁকে মোটিও মানায়নি। উমঙ্গ কুমার পরিচালিত ছবিটির প্রযোজক সন্দীপ সিং, সুরেশ ওবেরয় এবং আনন্দ পণ্ডিত।

চূর্ণী গঙ্গোপাধ্যায়ের নতুন ছবিতে এক অন্য ভূমিকায় শাশ্বত ]

The post মোদির বায়োপিকে ‘গীতিকার’! ক্রেডিটে নাম দেখে অবাক জাভেদ আখতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement