shono
Advertisement

সুস্থ হচ্ছেন ঋষি, ক্যানসারের কথা প্রকাশ্যে এনে সুখবর দিল পরিবার

খুব শীঘ্রই মুম্বই ফিরবেন ঋষি কাপুর। The post সুস্থ হচ্ছেন ঋষি, ক্যানসারের কথা প্রকাশ্যে এনে সুখবর দিল পরিবার appeared first on Sangbad Pratidin.
Posted: 01:24 PM May 02, 2019Updated: 01:24 PM May 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় একবছর আগেই জানা গিয়েছিল গুরুতর অসুস্থ ঋষি কাপুর। নিউ ইয়র্কে তাঁর চিকিৎসা চলছে। কিন্তু তাঁর যে ক্যানসার হয়েছে, সেকথা বারবার এড়িয়ে যান স্ত্রী নীতু ও দাদা রণধীর। অসুস্থতার কথা স্বীকার করলেও সরাসরি একবারও ক্যানসারের কথা বলেননি তাঁরা। কিন্তু এখন অভিনেতা সুস্থ হয়ে উঠছেন। সেকথা জানাতে গিয়ে রণধীর কাপুর প্রকাশ করলেন, সত্যিই ক্যানসার হয়েছে ঋষির। তবে চিন্তার কোনও কারণ নেই। দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি।

Advertisement

রণধীর কাপুর আরও বলেছেন, ঋষি প্রায় ক্যানসার মুক্ত। আর মাত্র কয়েকমাসই তাঁর চিকিৎসা চলবে। তারপর, খুব শীঘ্রই তিনি মুম্বই ফিরবেন তিনি। তবে ঋষির যে ক্যানসার হয়েছে সেকথা সরাসরি না বললেও একবার তার ইঙ্গিত দিয়েছিলেন তাঁর স্ত্রী নীতু কাপুর। ১ জানুয়ারি একটি ঋষি কাপুর, রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে একটি ছবি শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, “ভবিষ্যতে কর্কট হয়ত শুধু একটা রাশি হয়েই থাকবে।” তারপর থেকে জল্পনা ছড়াতে থাকে, তাহলে কি সত্যিই ক্যানসার হয়েছে ঋষির?

[ আরও পড়ুন: চুমু খেয়ে তৃপ্ত! টলিপাড়ার এই অভিনেতাকে ‘ইমরান হাসমি’ আখ্যা দিলেন রিয়া সেন ]

এর কিছুদিন পর জল্পনায় ইতি টানেন ঋষি কাপুর নিজেই। একটি বিনোদন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, ‘‘আমার চিকিৎসা এখনও চলছে। এটা একটা দীর্ঘ প্রক্রিয়া, খুবই ক্লান্তিকর। এটার জন্য অসীম ধৈর্যের প্রয়োজন, যেটা আমার জন্য খুবই কষ্টের। আশা রাখি, আমি খুব শীঘ্রই পুরোপুরি সুস্থ হয়ে উঠব। ঈশ্বর চাইলে আমি শীঘ্রই দেশে ফিরব। এই বিরতির সময়টা আমি কোনও সিনেমা নিয়ে চিন্তা করিনি। শুধুমাত্র চিন্তা থেকে নিজেকে দূরে রেখেছিলাম। এই বিরতিটা আমার জন্য একপ্রকার উপকারই হয়েছে।’’ তবে তাঁর ঠিক কী অসুখ হয়েছে, সে বিষয়ে স্পষ্ট করে কিছুই জানাননি।

গত বছর সেপ্টেম্বরে চিকিৎসার জন্য দেশের বাইরে চলে যান ঋষি কাপুর। টুইটে ভক্তদের সেকথা জানিয়েছিলেন তিনি। তবে তারপর থেকে আর দেশে ফিরে আসেননি৷ বিদেশে থাকাকালীনই অভিনেতার মা মারা যান৷ এমন একটি খবর শুনেও দেশে ফিরতে পারেননি৷

[ আরও পড়ুন: সুপারহিট সেলিম-জাভেদ, এবার ছবির জন্য জুটি বাঁধছেন পুত্রদ্বয় সলমন-ফারহান ]

The post সুস্থ হচ্ছেন ঋষি, ক্যানসারের কথা প্রকাশ্যে এনে সুখবর দিল পরিবার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement