shono
Advertisement

প্রকাশ্যে ধূমপান করে নেটিজেনদের কটাক্ষের শিকার প্রিয়াঙ্কা

ধূমপান করার বেলায় আপনার শ্বাসকষ্ট হয় না? মন্তব্য নেটিজেনদের। The post প্রকাশ্যে ধূমপান করে নেটিজেনদের কটাক্ষের শিকার প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:25 PM Jul 21, 2019Updated: 08:25 PM Jul 21, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিন গিয়েছে ১৮ জুলাই। অতঃপর শুভেচ্ছাবার্তাও উপচে পড়েছে দেশি গার্লের সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে ক্যালেন্ডারের পাতায় জন্মদিন পেরলেও এখনও কাটেনি তার রেশ। এখনও চলছে জন্মদিন উদযাপন। বিয়ের পর স্বামী নিক জোনাসের সঙ্গে এই প্রথম জন্মদিন। তাই এই বিশেষ দিনটিকে উপভোগ করতে প্রিয়াঙ্কা চোপড়া পৌঁছে গিয়েছিলেন মায়ামিতে। আর সেখান থেকেই সম্প্রতি প্রিয়াঙ্কার এক ছবি নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে শোরগোল। না প্রশংসিত হননি, বরং নেটিজেনদের কাছে ট্রোলের শিকার হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া

Advertisement

[আরও পড়ুন: এবার এষা গুপ্তার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের দিল্লির হোটেল ব্যবসায়ীর ]

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রোল একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। চুন থেকে পান খসলেই হল! ট্রোলের আঘাত পড়বে তাঁর উপরেও। তা প্রিয়াঙ্কা ঠিক কী কারণের জন্য এবার ট্রোলের শিকার হলেন? মায়ামিতে গিয়ে নৌকাবিহার না সারলে হয়? একটু ও-দেশি ভাষা ঘেঁষে বললে, ‘ইয়চ পার্টি’ বলতে যা বোঝায় আর কী! তা প্রিয়াঙ্কাও তাঁর অন্যথা করেননি। মায়ামিতে গিয়ে মা মধু চোপড়ার সঙ্গে নৌকাবিহারে মজেছিলেন। সঙ্গে ছিলেন স্বামী নিক জোনাস। আর সেই মুহূর্তই ক্যামেরাবন্দি হয়ে বর্তমানে ভাইরাল ওয়েবদুনিয়ায়। তবে প্রিয়াঙ্কার ‘ইয়চ পার্টি’ নয়, বরং নেটিজেনদের নজর কেড়েছে প্রিয়াঙ্কার সিগারেট খাওয়ার দৃশ্য। আসলে এই ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছে ধূমপান করতে। পাশে নিক জোনাস এবং প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও ধূমপান করছেন। আর এতেই বেজায় চটেছেন নেটিজেনরা। কারণ, গত বছর দীপাবলিতে প্রিয়াঙ্কা খোদ সবাইকে অনুরোধ জানিয়েছিলেন বাজি পুড়িয়ে পরিবেশ দূষণ না করার। কারণ দেশি গার্ল দাবি করেছিলেন, তাঁর শ্বাসকষ্টের সমস্যা রয়েছে।

[আরও পড়ুন: এবার বাংলা ওয়েব সিরিজে বরখা, আসছে ‘হইচই’-এর প্ল্যাটফর্মে ]

গতবছর দীপাবলিতে তিনি ভক্তদের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “দয়া করে আমায় শ্বাস নিতে দিন। এই দীপাবলিতে বর্জন করুন বাজি পোড়ানো। এবার উৎসব দূষণের নয়, বরং উৎসব হোক আলোর, ভালবাসার এবং লাড্ডুর।” আর প্রিয়াঙ্কার এই ‘জ্ঞান’কেই ঠুকেছেন নেটিজেনরা। তাঁদের মতে, “ও, বাজি পোড়ালেই শুধু দূষণ আর শ্বাসকষ্ট হয় বুঝি? আর ধূমপান করার বেলায় আপনার শ্বাসকষ্ট হয় না?”   

The post প্রকাশ্যে ধূমপান করে নেটিজেনদের কটাক্ষের শিকার প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement