shono
Advertisement

নওয়াজের জীবনের ঘটনা উঠে আসবে ‘বোলে চুড়িয়াঁ’য়, ঝলক দেখাল টিজার

দেখুন ছবির টিজার। The post নওয়াজের জীবনের ঘটনা উঠে আসবে ‘বোলে চুড়িয়াঁ’য়, ঝলক দেখাল টিজার appeared first on Sangbad Pratidin.
Posted: 08:36 PM Sep 26, 2019Updated: 08:56 PM Sep 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নওয়াজউদ্দিন সিদ্দিকি স্টারকিড নন। হাজার বাধা বিপত্তি পেরিয়ে আজ পায়ের তলার জমি শক্ত করেছেন তিনি। জীবনে অনেক ঘটনা এমন ঘটেছে যা সহজে ভোলা যায় না। তার মধ্যে কিছু ভাল, কিছু মন্দ। সেই সবই উঠে আসবে এবার ‘বোলে চুড়িয়াঁ’ ছবিতে। অভিনেতার জীবনের টুকরো টুকরো ঘটনা নিয়ে তৈরি হয়েছে ছবি। টিজারেই তার ইঙ্গিত মিলল।

Advertisement

[ আরও পড়ুন: ‘এক ভিলেন’ ছবির স্মৃতি উসকে দিল ‘মরজাভাঁ’, এবারও নজর কাড়বেন রীতেশ? ]

নওয়াজউদ্দিন সিদ্দিকি আর তামান্না ভাটিয়া একসঙ্গে! স্টারকাস্ট শুনে অনেকেই অবাক হয়েছিলেন। আর হবে নাই বা কেন? একজন আদ্যন্ত কমার্শিয়াল ছবির অভিনেত্রী, অন্যজনকে কমার্শিয়াল ছবিতে ততটা দেখা যায় না। তবে তামান্নার আগে যাঁদের নায়িকার ভূমিকায় অভিনয় করার কথা ছিল, তাঁরাও পুরোদস্তুর কমার্শিয়াল ছবির অভিনেত্রীই ছিলেন। শোনা গিয়েছে, সোনাক্ষী সিনহা, মৌনী রায়, রাকুল প্রীত সিংয়ের মতো অভিনেত্রীর কাছে গিয়েছিল অফার। কিন্তু শেষমেশ শিকে ছেঁড়ে তামান্নার ভাগ্যে। টিজারটি ২৮ সেকেন্ডের। টিজারে মূলত নওয়াজ ও তামান্নাকেই দেখা গিয়েছে।

আগস্টে শুরু হয়েছিল ছবির শুটিং। ছবিটি পরিচালনা করেছেন নওয়াজউদ্দিনের ভাই শামাস নবাব সিদ্দিকি। এটি তাঁর প্রথম পরিচালনা। ছবিটি প্রযোজনা করছেন রাজেশ ভাটিয়া ও কিরেন জাভেরি ভাটিয়া। ছবির বেশিরভাগ শুটিং হয়েছে রাজস্থানে। ছবিতে নওয়াজ ও তামান্না ছাড়াও রয়েছেন অনুরাগ কাশ্যপ। নওয়াজের অনুরোধেই ছবিতে মুখ দেখাতে রাজি হয়েছেন তিনি। ছবিতে অভিনয় করার পাশাপাশি একটি ব়্যাপও করেছেন নওয়াজ। গানটি লিখেছেন কুমার। কম্পোজ করেছেন ইন্দের ও সানি বাওরা।

[ আরও পড়ুন: মণিরত্নমের ছবিতে দ্বৈত ভূমিকায় ঐশ্বর্য, থাকবেন অমিতাভও ]

The post নওয়াজের জীবনের ঘটনা উঠে আসবে ‘বোলে চুড়িয়াঁ’য়, ঝলক দেখাল টিজার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার