প্রয়াত ভেনাস রেকর্ডসের মালিক চম্পক জৈন, শোকের ছায়া বলিউডে

03:21 PM Nov 01, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলে গেলেন প্রযোজক চম্পক জৈন। ভেনাস রেকর্ডসের মালিক ছিলেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। বৃহস্পতিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধে ৭টা নাগাদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয় তাঁর। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পাওয়া যায়নি। বাড়িতেই চম্পক জৈনের মৃত্যু হয়। শুক্রবার সান্তাক্রুজের মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। সাত ভাই একসঙ্গে চালাতেন ভেনাস রেকর্ডস। চম্পক ছাড়াও এই কোম্পানির বাকিরা হলেন- রতন, গিরীশ, উমেদ, গণেশ, রমেশ ও ভানওয়ার জৈন। ভেনাস রেকর্ডসের মালিক হওয়ার পাশাপাশি ছবি প্রযোজনার সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। প্রযোজনা করেন ‘খিলাড়ি’, ‘হালচাল’, ‘যোশ’, ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’, ‘হামরাজ’-এর মতো ছবি।

[ আরও পড়ুন: বিশ্বকাপে অনুষ্কার চায়ের কাপ বয়েছেন নির্বাচকরা! বিতর্কের মোক্ষম জবাব অভিনেত্রীর ]

অভিনেতা সোনু সুদ প্রযোজকের মৃত্যুকে দুঃখ প্রকাশ করে লিখেছেন, ‘চম্পক জৈন স্যারের আচমকা মৃত্যুর খবর শুনে খারাপ লাগল। খুব ভাল মানুষ ছিলেন তিনি। তাঁর সঙ্গে অনেক ভাল স্মৃতি রয়েছে। তাঁর গোটা পরিবারকে আমার সমবেদনা’। গায়ক মিকা সিং বলেছেন, ‘ভেনাস মিউজিকের মালিক ও আমার বন্ধু চম্পক জৈনের অকালপ্রয়াণে আমি শোকাহত। সবাইকে সাহায্য করতেন তিনি। ভগবান তাঁর আত্মাকে শান্তি দিন।’ পরিচালক বিবেক অগ্নিহোত্রীও টুইটারে শোকপ্রকাশ করেছেন।

Advertising
Advertising

[ আরও পড়ুন: ‘প্রযোজক প্রসেনজিৎ অভিনেতা প্রসেনজিৎকে অ্যাফর্ড করতে পারেন না’, অকপট ইন্ডাস্ট্রির বুম্বাদা ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post প্রয়াত ভেনাস রেকর্ডসের মালিক চম্পক জৈন, শোকের ছায়া বলিউডে appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next