shono
Advertisement

এলসা ও আনার সঙ্গে পরিচয় করালেন প্রিয়াঙ্কা, প্রকাশ্যে ‘ফ্রোজেন ২’-এর হিন্দি ট্রেলার

দেখুন সেই ভিডিও। The post এলসা ও আনার সঙ্গে পরিচয় করালেন প্রিয়াঙ্কা, প্রকাশ্যে ‘ফ্রোজেন ২’-এর হিন্দি ট্রেলার appeared first on Sangbad Pratidin.
Posted: 01:15 PM Nov 02, 2019Updated: 01:15 PM Nov 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ফ্রোজেন ২’ নিয়ে এমনিই সিনেপ্রেমীদের আগ্রহ রয়েছে। তার উপর এখন তো এর সঙ্গে জুড়ে গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার নাম। তাই ভারতীয় দর্শকের কাছে হিন্দি ভাষায় ছবির মুক্তি মানে ডাবল ধামাকা। ২২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘ফ্রোজেন ২’। তার আগে হিন্দি ভাষায় মুক্তি পেল ছবির ট্রেলার। তবে একে ছবির ট্রেলার না বলে এলসা ও আনাকে পরিচয় করানো ভিডিও বলাই যুক্তিসঙ্গত।

Advertisement

টুইটারে প্রিয়াঙ্কা এই ভিডিওটি পোস্ট করেছেন। সেখানে তাঁকে এলসার মতো পোশাকেই দেখা গিয়েছে। তিনি বলেছেন, সবাই বলে মেয়েদের বোঝা শক্ত। ঠিকই। কারণ সবাই যা ভাবে, তার চেয়ে অনেক এগিয়ে এসেছে মেয়েরা। রানি হওয়ার জন্য এখন আর রাজার দরকার হয় না। ওই জায়গায় পৌঁছনোর জন্য নিজেরাই তারা রাস্তা তৈরি করে নেয়। এমনই দু’জন মেয়ে এলসা ও আনা। ‘ফ্রোজেন ২’ তারই গল্প বলবে।

[ আরও পড়ুন: আসছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, মুক্তির দিন ঘোষণা করলেন সৃজিত ]

ডিজনি ইন্ডিয়ার সঙ্গে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা এবং পরিণীতি। বহু প্রতিক্ষীত এই ছবির কেন্দ্রীয় চরিত্র এলসার চরিত্রে কণ্ঠ দেবেন প্রিয়াঙ্কা। অন্যদিকে, হিন্দি সংস্করণে এলসার বোন আনার চরিত্রে শোনা যাবে দেশি গার্লের তুতোবোন তথা বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার কন্ঠ। উল্লেখ্য, এই প্রথম দুই বোন একসঙ্গে কোনও ছবির কাজ করছেন।

উচ্ছ্বসিত প্রিয়াঙ্কার মন্তব্য, “এর আগে কোনও দিন আমরা দু’ বোন একসঙ্গে কাজ করিনি। আর আমার মনে হল ‘ফ্রোজেন’-এর সিক্যুয়েলই আমাদের জন্য এক্কেবারে উপযুক্ত। এমন একটা সুযোগ হাতছাড়া করার তো কোনও প্রশ্নই নেই! উপরন্তু এরকম একটা বড় মানের প্রজেক্টে দু’বোনের একসঙ্গে কাজ করার এই অভিজ্ঞতাটা আমি সারাজীবন উপভোগ করব।” তিনি এও বলেন যে, “এলসা এমন একজন যে নিজের শর্তে মাথা উচু করে বাঁচে, যার নিজস্ব একটা মতাদর্শ রয়েছে। যে চরিত্রটার সঙ্গে আমি ভীষণরকমভাবে একাত্ম হতে পেরেছি।” পরিণীতি বলেন, “নিজেকে ডিজনির রাজকন্যে মনে করার জন্য কিন্তু অভিনেত্রী হওয়ার প্রয়োজন নেই। ‘ফ্রোজেন’ও আমার খুব প্রিয় ছবি। কখনও ভাবিনি যে এরকম একটা সফলতম অ্যানিমেশন ছবির চরিত্রে কণ্ঠ দেওয়ার সুযোগ পাব। তবে হ্যাঁ, আমি সবথেকে যে কারণে খুশি, সেটা হল এলসা এবং আনা দুই বোনের চরিত্রে কণ্ঠ দিচ্ছি আমি আর মিমি দিদি। আর মিমি দিদি কিন্তু বাস্তব জীবনেও এলসার মতোই! আর আমি? একেবারে আনার মতো। কাজেই চরিত্র দুটোকে বুঝতে আমাদের কোনও অসুবিধে হয়নি।”

[ আরও পড়ুন: ৫৪ বছরে পদার্পণ বাদশার, মধ্যরাতেই মন্নতের সামনে উচ্ছ্বাস প্রকাশ ভক্তদের ]

The post এলসা ও আনার সঙ্গে পরিচয় করালেন প্রিয়াঙ্কা, প্রকাশ্যে ‘ফ্রোজেন ২’-এর হিন্দি ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার