shono
Advertisement

মেক-আপ করে আর ক’দিন কমবয়সি সাজবেন? ‘বুড়ি’ বলে আক্রমণ মালাইকাকে

অতিরিক্ত মেক-আপের জন্য ‘ছাইয়া গার্ল’কে রানু মণ্ডলের সঙ্গেও তুলনা করা হয়। The post মেক-আপ করে আর ক’দিন কমবয়সি সাজবেন? ‘বুড়ি’ বলে আক্রমণ মালাইকাকে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:53 PM Nov 27, 2019Updated: 02:56 PM Nov 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলিব্রিটি হওয়াটা কি আর কম ঝক্কির! চারিদিকে হাজারও ক্যামেরা। পাপারাজিদের চেঁচামেচি, ছোটাছুটি, সব সময়েই প্রচারের আলোয়। কাজেই তটস্থ থাকতে হয় সর্বক্ষণ। পান থেকে চুন খসলেই হল। নেটিজেনদের রোষানলে পড়া শুধু মুহূর্তের অপেক্ষা। খান-কাপুর হোক কিংবা ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা, কেউই আজকাল ট্রোলের কোপ থেকে বাদ পড়েন না! সেই তালিকা থেকে বাদ গেলেন না মালাইকা অরোরাও।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মালাইকা অরোরাকেও ট্রোলের শিকার হতে হয়। নেটিজেনরা তাঁকে ‘বুড়ি’ বলে আক্রমণ করে। চলতি বছর অক্টোবরেই ৪৬-এ পা রাখেন মালাইকা। জন্মদিন উপলক্ষে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবীদের নিয়ে রাতভর উদ্দাম পার্টিও করেন। আর সেই পার্টির ছবিই যখন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন, লাইক-কমেন্টের বন্যা বয়ে গেল। বড়পর্দায় সেভাবে দেখা না গেলেও সবসময়েই লাইমলাইটে থাকেন মালাইকা। অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক, বিয়ে সবকিছু যেন বলিপাড়ার ‘হট গসিপ’ বর্তমানে। বলিউডের একসময়কার এই ‘আইটেম গার্ল’-এর গুণমুগ্ধের সংখ্যাও নেহাত কম নয়! তাঁর ফ্যাশন স্টেটমেন্টে মুগ্ধ অনুরাগীরা ‘ফ্যাশনিস্তা’ তকমাও সেঁটেছেন। আর সেই মালাইকাকেই কিনা জোর সমালোচনার সম্মুখীন হতে হল।  

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ফ্যাশন শুটের ছবি আপলোড করেছিলেন মালাইকা। সেখানেই ঘটনার সূত্রপাত। সেসব ছবি শেয়ার করতেই জোর সমালোচনার মুখে পড়তে হল ‘ছাইয়া গার্ল’কে। নেটিজেনদের একাংশ মালাইকাকে ‘বুড়ি’ বলে আক্রমণ করতে শুরু করে। “যতই মেক-আপ করুন, চেহারার বলিরেখা কোনওভাবেই লুকোতে পারবেন না!” এমনভাবেই সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করা হয় মালাইকাকে। “মেক-আপ করে আর কতদিন পর্যন্ত নিজেকে কমবয়সি প্রমাণ করবেন?” কেউ কেউ তো আবার একথা বলতেও ছাড়েননি। কেউ বা আবার মন্তব্য করেছেন, “মালাইকা মেক-আপের একটি আস্ত বাক্স। তাই হাজার চেষ্টা করেও নিজের বয়স তিনি কোনওভাবে লুকোতে পারবেন না।” 

The post মেক-আপ করে আর ক’দিন কমবয়সি সাজবেন? ‘বুড়ি’ বলে আক্রমণ মালাইকাকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement