shono
Advertisement

প্রকাশ্যে ‘সূর্যবংশী’র টিজার, প্রথম ঝলকেই অনবদ্য অক্ষয়

‘সিম্বা’র ১ বছর উপলক্ষে মুক্তি পেল টিজার। দেখে নিন। The post প্রকাশ্যে ‘সূর্যবংশী’র টিজার, প্রথম ঝলকেই অনবদ্য অক্ষয় appeared first on Sangbad Pratidin.
Posted: 07:19 PM Dec 28, 2019Updated: 07:19 PM Dec 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার, ২৮ ডিসেম্বর ১ বছর পূর্ণ করল ‘সিম্বা’। বলিউডে প্রথম পুলিশি ফ্যাঞ্চাইজির ১ বছর উদযাপনে এবার নয়া ফ্র্যাঞ্চাইজি সিনেমা ‘সূর্যবংশী’র টিজার মুক্তি পেল। যার কেন্দ্রীয় চরিত্রে অক্ষয় কুমার। টিজার শেয়ার করেছেন ‘সিংঘম’ অজয় দেবগণ এবং ‘সিম্বা’ রণবীর সিংও। উল্লেখ্য, ‘সূর্যবংশী’র টিজারেও কিন্তু অক্ষয়ের পাশাপাশি এই দুই সুপারস্টারকে দেখা গিয়েছে।

Advertisement

খাকি পোশাকে তো এর আগেও বড় পর্দায় দেখেছেন অক্ষয় কুমারকে। কখনও দায়িত্বশীল পুলিশ, কখনও নৌবাহিনী চিফ অফিসার, আবার কখনও বা তিনি সিক্রেট এজেন্ট হিসেবে ধরা দিয়েছেন বড়পর্দায়। আর সেই তালিকায় এবার নয়া সংযোজন ‘সূর্যবংশী’। শনিবারই মুক্তি পেল ‘সূর্যবংশী’র প্রথম টিজার। যে ঝলকেই মাতোয়ারা সিনেদর্শকরা।

[আরও পড়ুন: ‘আপনি বিশ্রাম নিন, এবার গব্বরকে আমিই দেখে নেব’, CAA নিয়ে বিগ বি’কে খোঁচা অনুরাগের ]

পরিচালক রোহিত শেট্টি। এই প্রথমবারের জন্য রোহিতের সঙ্গে জুটি বাঁধছেন অক্ষয় কুমার। প্রথমত, রোহিতের নিজস্ব ঘরানার ছবি, দ্বিতীয়ত পুলিশি বেশে খিলাড়ি কুমারের পারফরম্যান্স, এই ছবি যে বক্স অফিসে কোটির ক্লাবে ঢুকবেই তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আর রোহিতের ছবি মানেই, হাস্যরসের মোড়কে হাড়হিম করা স্টান্ট-অ্যাকশন রোমাঞ্চ, রোমান্স। সব মিলেমিশে একাকার। ‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে আগামী মার্চের ২৭ তারিখে।

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘম’ ও ‘সিংঘম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অক্ষয়-ক্যাটরিনা জুটি এর আগেও বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। উল্লেখ্য, অক্ষয়ের পাশাপাশি ক্যাট সুন্দরীও এই প্রথম রোহিতের ছবিতে অভিনয় করলেন। ‘সিম্বা’ ছবির শেষেই পরিচালক ইঙ্গিত দিয়েছিলেন তাঁর পরের ছবির নায়ক ‘সূর্যবংশী’র।

[আরও পড়ুন: অভিনেত্রীর মেয়ের মৃত্যুতে নয়া মোড়, মৌসুমির বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হচ্ছেন জামাই ডিকি]

The post প্রকাশ্যে ‘সূর্যবংশী’র টিজার, প্রথম ঝলকেই অনবদ্য অক্ষয় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement