shono
Advertisement

ব্যাগ হারিয়েছে একাধিকবার, ব্রিটিশ এয়ারওয়েজের উপর ক্ষুব্ধ সোনম

এই নিয়ে টুইটও করেছেন অভিনেত্রী। The post ব্যাগ হারিয়েছে একাধিকবার, ব্রিটিশ এয়ারওয়েজের উপর ক্ষুব্ধ সোনম appeared first on Sangbad Pratidin.
Posted: 05:59 PM Jan 10, 2020Updated: 05:59 PM Jan 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেজায় চটেছেন অভিনেত্রী সোনম কাপুর। হঠাৎ কে রাগিয়ে দিল নায়িকাকে? সোনমের টুইটার ফিড বলছে, ব্রিটিশ এয়ারওয়েজের উপর বেজায় চটেছেন। কারণ, এক মাসে তিনবার ব্রিটিশ এয়ারওয়েজে যাত্রা করেছেন সোনম। তার মধ্যে দু’বার সোনমের ব্যাগ হারিয়েছে ওই বিমান সংস্থা।

Advertisement

টুইটারে তাই সোনম লিখেছেন, “একমাসে তিন বারের মধ্যে দু’বারই ব্যাগ হারাল। কোনও দায়িত্ব নেই ব্রিটিশ এয়ারওয়েজের। আর কোনও দিনও এই এয়ারলাইন্সে সফর করব না।”

[ আরও পড়ুন: ‘কভি ইদ কভি দিওয়ালি’, সম্প্রীতির বার্তা দিতেই নতুন ছবির ঘোষণা সলমনের! ]

এই টুইটের পর ক্ষমা চেয়ে ব্রিটিশ এয়ারওয়েজ একটি টুইট করেছেন। টুইটে লিখেছে, “যা হয়েছে, সেটা অভিপ্রেত নয় কখনওই। আমরা ক্ষমাপ্রার্থী। তবে ব্যাগ হারানোর আবেদনপত্র জমা পড়ে গেলে সব সময় মতো হবে।”

সোনম তার পর জানিয়েছেন, সমস্ত দরখাস্ত করা হয়েছে বিমানবন্দরে। এখানেই শেষ নয়। সেই টুইটার ফিডের মধ্যেই এক নেটিজেন লিখেছেন, “যেটা আমাদের কাছে স্বপ্ন, এই অভিনেত্রীদের কাছে সেটাই বিলাসিতা।” তার পর আরও রেগে যান সোনম কাপুর। সেখানে তিনি লিখেছেন, “আপনি পাগল নাকি? আমরা বিলাসিতা করতে পারি, কারণ, আমাদের বাবারা সময়মতো পরিশ্রমটা করেছিলেন।”

[ আরও পড়ুন: ইতিহাস বিকৃতি ও দুর্বল চিত্রনাট্যের শিকার ‘তানহাজি’, সইফের অভিনয়ই একমাত্র প্রাপ্তি ]

শেষবার সোনমকে দেখা গিয়েছিল ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবিতে। যদিও বক্স অফিসে বিশেষ সাফল্যের মুখ দেখতে পারেনি সোনম অভিনীত এই ছবি। এবার তাঁকে ‘ব্লাইন্ড’-এর হিন্দি রিমেক দেখা যাবে। ছবিটি পরিচালনা করছেন সুজয়ের ঘনিষ্ঠ বন্ধু সোম মাখিজা। এক্ষেত্রে ক্রিয়েটিভ প্রোডিউসারের ভূমিকায় রয়েছেন খ্যাতনামা এই বলিউড পরিচালক। মহিলা কেন্দ্রিক ছবি। একটি মহিলার জীবনকে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প। আর সেই চরিত্রেই দেখা যাবে বলিউড অভিনেত্রী সোনম কাপুরকে।

The post ব্যাগ হারিয়েছে একাধিকবার, ব্রিটিশ এয়ারওয়েজের উপর ক্ষুব্ধ সোনম appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement