shono
Advertisement

আফ্রিকায় সৃজিতের পাতে জেব্রার স্টেক আর কুমিরের মাংস, শুটিংয়ের ফাঁকেই রেস্তরাঁয় ঢুঁ

জানেন আর কী কী খেলেন পরিচালক? The post আফ্রিকায় সৃজিতের পাতে জেব্রার স্টেক আর কুমিরের মাংস, শুটিংয়ের ফাঁকেই রেস্তরাঁয় ঢুঁ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:19 PM Mar 08, 2020Updated: 08:19 PM Mar 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক হয়েছে বড়পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে আফ্রিকা পাড়ি দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। গোটা ইউনিটের সঙ্গে তাঁর সঙ্গী ‘কাকাবাবু’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ‘সন্তু’ আরিয়ান ভৌমিক। মহরৎও সেরে নিয়েছেন রিসেপশনের আগের দিন প্রযোজনা সংস্থা এসভিএফের অফিসে। তা কেমন চলছে মুখুজ্যেবাবুর আফ্রিকা সফর? তার ঝলক মিলল পরিচালক মশাইয়ের ইনস্টাগ্রামেই। আদতে খাদ্যরসিক তিনি। আর সেই খাদ্যপ্রেমের মাত্রা কতটা, মিলল তার ইঙ্গিত! কুমিরের মাংস থেকে জেব্রা স্টেক, বাদ রাখলেন না কিছুই।  

Advertisement

সে আবার কী! বিশ্বজুড়ে যখন করোনা ত্রাসে কাঁপছে সবাই, খাবার পাত থেকে মাছ-মাংস প্রায় উঠে গিয়েছে বললেই চলে, মুরগির মাংসের নাম শুনেই সবাই দু’হাত দূরে পালাচ্ছে, সেখানে আফ্রিকায় গিয়ে সৃজিত কিনা কুমিরের মাংস আর জেব্রা স্টেকে কবজি ডুবিয়েছেন! অবাক হয়েছেন অনেকেই। সাবধানবাণীও দিয়েছেন সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশনে। তবে খাদ্যরসিক মানুষ, ওসব বললে কী আর চলে! সৃজিত যেখানেই যান সেখানকার স্থানীয় খাবার চেখে দেখা তাঁর অভ্যেস। এবার ‘কাকাবাবুর’ সিকুয়েলের শুটিং করতে গিয়েও তার অন্যথা হয়নি। কাজের ফাঁকে দিব্যি ঢুঁ মেরেছেন সেখানকার রেস্তরাঁগুলিতে। সেখানকারই ‘কার্নিভোর দ্য রেস্টুরেন্ট’ নামে এক রেস্তরাঁয় গিয়ে গ্রিল করা কুমিরের মাংস, জেব্রার স্টেক খেয়েছেন। শুয়রের ঠ্যাংও অবশ্য সেখানকার মেনুতে রয়েছে। তবে মুখুজ্জ্যেবাবু সেই পদ চেখে দেখেছেন কিনা, তা জানা নেই।  

[আরও পড়ুন: করোনা আতঙ্ক উধাও! মুম্বইয়ে এসে জীবনে প্রথমবার রঙের উৎসবে মাতলেন নিক জোনাস ]

যাক গে, ফের যাক ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবি প্রসঙ্গে। পুরোদমে চলছে আপাতত ছবির শুটিং। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। কেনিয়ার জঙ্গলেই হবে সিংহভাগ ছবির শুটিং।

[আরও পড়ুন: করোনা আতঙ্ক উধাও! মুম্বইয়ে এসে জীবনে প্রথমবার রঙের উৎসবে মাতলেন নিক জোনাস ]

The post আফ্রিকায় সৃজিতের পাতে জেব্রার স্টেক আর কুমিরের মাংস, শুটিংয়ের ফাঁকেই রেস্তরাঁয় ঢুঁ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement