shono
Advertisement

করোনা নিয়ে কবিতা লিখলেন অমিতাভ, নমস্কারের ভঙ্গিতে ভিডিও পোস্ট প্রিয়াঙ্কার

বিদেশ সফর বাতিল করেছেন সলমন খান ও হৃতিক রোশন। The post করোনা নিয়ে কবিতা লিখলেন অমিতাভ, নমস্কারের ভঙ্গিতে ভিডিও পোস্ট প্রিয়াঙ্কার appeared first on Sangbad Pratidin.
Posted: 02:37 PM Mar 13, 2020Updated: 02:51 PM Mar 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ত্রাস ক্রমশ ছড়িয়ে পড়ছে দেশজুড়ে। প্রাণঘাতী এই ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে প্যারিস সফর বাতিল করেছেন দীপিকা পাড়ুকোন। অনুপম খের-সহ অনেক বলিউড সেলিব্রিটি করোনা থেকে বাঁচতে সতর্ক থাকার বার্তা দিয়েছেন। এবার সেই তালিকায় শামিল হলেন অমিতাভ বচ্চন। করোনা নিয়ে কবিতা লিখেছেন তিনি। সেটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

Advertisement

সেখানে তিনি বলেছেন, করোনা নিয়ে অনেক চর্চা হচ্ছে। অনেক ক্ষতি হয়েছে। তাই তিনি তাঁর অনুগামীদের জন্য কবিতা লিখেছেন। কবিতায় অমিতাভ বলেছেন, অনেকে অনেক কথাই বলছেন। তবে অযাচিত কথায় কান না দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দিয়েছেন তিনি। তাহলেই করোনা ঠেকানো যাবে।

অনুপম খেরও করোনা থেকে বাঁচতে নতুন ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি বলেছেন, করোনাকে মহামারীর তকমা দিয়েছে WHO। এই ভাইরাস থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি। বলেছেন, এই ভাইরাস থেকে বাঁচতে সতর্কতা অবলম্বন জরুরি।

[ আরও পড়ুন: গল্প চুরি ইস্যুতে ১০ কোটির মানহানির মামলা উইন্ডোজের, পালটা আদালতে লেখিকা ]

এদিকে করোনা সংক্রমণ ঠেকাতে বিদেশযাত্রা বাতিল করেছেন সলমন খান। মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় যাওয়ার কথা ছিল ভাইজানের। আটল্যান্টা, নিউ জার্সি, বোস্টন, টোরোন্টোর মতো অনেক জায়গায় পারফর্ম করার কথা ছিল। ৩ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত ট্যুর হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু করোনার জন্য সফর বাতিল করেছেন তিনি। অভিনেতা জানিয়েছেন, এখনই বিদেশযাত্রা তিনি করছেন না। খুব শীঘ্রই নতুন দিন ঘোষণা করবেন। সলমন ছাড়া হৃতিক রোশনও বিদেশ সফর বাতিল করেছেন। তাঁরও মার্কিন মুলুকেই পাড়ি দেওয়ার কথা ছিল। ১০ এপ্রিল শিকাগো, নিউ জার্সি, ওয়াশিংটন ও আটল্যান্টায় যাওয়ার কথা ছিল তাঁরও। কিন্তু করোনার জেরে তিনিও সফর বাতিল করেছেন।

[ আরও পড়ুন: আরও এক সিঙ্গলস্ক্রিনের অকালমৃত্যু, বন্ধ হয়ে গেল ঐতিহ্যবাহী রক্সি ]

The post করোনা নিয়ে কবিতা লিখলেন অমিতাভ, নমস্কারের ভঙ্গিতে ভিডিও পোস্ট প্রিয়াঙ্কার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement