shono
Advertisement

কণিকা কাপুর, পূরব কোহলির পর করোনায় আক্রান্ত শেফালি শাহ! গুজব ওড়ালেন অভিনেত্রী

ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেই গুজব ছড়ানো হয়েছে, দাবি করলেন শেফালি। The post কণিকা কাপুর, পূরব কোহলির পর করোনায় আক্রান্ত শেফালি শাহ! গুজব ওড়ালেন অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:05 PM Apr 08, 2020Updated: 08:08 PM Apr 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে কাঁপছে গোটা দেশ। কিন্তু এই পরিস্থিতিতেও গুজব ছড়ানোর অন্ত নেই। প্রশাসনের নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে অনেকে গুজব ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তাদের হাত থেকে পার পাননি অভিনেত্রী শেফালি শাহও। সম্প্রতি তাঁর ফেসবুক অ্যাকাউন্টে লেখা হয়, অভিনেত্রীর গোটা পরিবার নাকি করোনায় আক্রান্ত। যদিও করোনা আক্রান্তের খবরটি যে আদ্যোপান্ত ভুয়ো, সেকথা সাফ জানিয়ে দিয়েছেন শেফালি। এই নিয়ে ইনস্টাগ্রামে তিনি পোস্টও করেছেন। জানিয়েছেন, তাঁর ফেসবুক প্রোফাইলটি কেউ হ্যাক করে এমন কাণ্ড ঘটিয়েছে।

Advertisement

ইনস্টাগ্রামে শেফালি লিখেছেন, সকালে তাঁর অনেকের উদ্বেগজনক মেসেজ দেখে ঘুম ভাঙে। তারা অভিনেত্রীকে যত্ন নেওয়ার কথা বলেছে। কেউ কেউ বলেছে, দরকার পড়লে শেফালি যেন তাদের ফোন করেন। তাদের ফোন নম্বরও পাঠিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। কখনও কখনও এদের সঙ্গে তিনি দেখা করেছিলেন ঠিকই। কিন্তু বিস্তারিত আলাপ পরিচয় হয়নি। কারওর সঙ্গে তো দেখাও হয়নি কখনও। প্রত্যেকেই অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। বন্ধু এবং পরিচিতদের কাছ থেকে এমন মেসেজ পেয়ে অবাকই হয়েছিলেন শেফালি। এরপরই তিনি জানতে পারেন তাঁর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। কেউ সেখান থেকে ভুয়ো খবর ছড়িয়েছে যে তিনি ও তাঁর পরিবার করোনা আক্রান্ত। কিন্তু তা সত্যি নয়।

[ আরও পড়ুন: কথা রাখলেন, প্রতিশ্রুতিমতো বলিউডের দিনমজুরদের অ্যাকাউন্টে পৌঁছচ্ছে সলমনের অনুদান ]

বলিউডে ইতিমধ্যেই থাবা বসিয়েছে প্রাণঘাতী করোনা। গায়িকা কণিকা কাপুর এই মারণ ভাইরাসের শিকার হয়েছিলেন। যদিও বর্তমানে তিনি সুস্থ। অভিনেতা পূরব কোহলিও লন্ডনে আক্রান্ত হয়েছিলেন করোনায়। তার পরিবারের সদস্যদের শরীরেরও ঘাঁটি গেড়েছিল COVID-19। কিন্তু তাঁরা সুস্থ হয়ে উঠেছেন। সেই অভিজ্ঞতার কথা শেয়ারও করেন পূরব। তিনি জানান, বাড়িতে তিনজনেরই সর্দি-কাশি-জ্বর হয়েছিল দিন কয়েক ধরে। প্রত্যেকের শরীরের তাপমাত্রাও ছিল ১০০-র উপরেই। চারপাশের অবস্থা দেখে মনে মনে আশঙ্কায় ভুগছিলেন আগে থেকে। চিকিৎসকের পরামর্শে বাড়িতেই সেলফ কোয়ারেন্টাইনে ছিলেন পূরব এবং তাঁর পরিবার। নিয়মিত চলছিল চেক-আপ এবং ওষুধপত্র। গত সপ্তাহের বুধবার তাঁদের কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে। এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তবে বলিউড অভিনেতা করিম মোরানির দুই মেয়ে শাজা ও জোয়া মোরানি করোনায় আক্রান্ত হয়েছেন।

[ আরও পড়ুন: লকডাউনে গর্ভবতী ও সদ্যোজাতদের জন্য বিশেষ অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করলেন সাংসদ মিমি ]

The post কণিকা কাপুর, পূরব কোহলির পর করোনায় আক্রান্ত শেফালি শাহ! গুজব ওড়ালেন অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement