shono
Advertisement

সুশান্তের মৃত্যুতে নয়া মোড়! এবার মামলা দায়ের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে

আগামী ২৪ তারিখ অর্থাৎ বুধবার সেই মামলার শুনানি। The post সুশান্তের মৃত্যুতে নয়া মোড়! এবার মামলা দায়ের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.
Posted: 01:35 PM Jun 21, 2020Updated: 08:33 PM Jun 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর তদন্তে ইতিমধ্যেই মুম্বই পুলিশের নজরে বান্ধবী রিয়া চক্রবর্তী। বৃহস্পতিবারই প্রায় ৮ ঘণ্টা ধরে বান্দ্রা থানায় জেরা করা হয়েছে তাঁকে। সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক এবং বিচ্ছেদ নিয়ে জলঘোলাও কম হয়নি বলিউড ইন্ডাস্ট্রির অন্দরেও! অভিনেতাকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে এবার মামলা দায়ের হল রিয়া চক্রবর্তীর (Reah Chakraborty) বিরুদ্ধে।

Advertisement

বিহারের মুজাফফরপুর আদালতে রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সংশ্লিষ্ট শহরের পাতাহি এলাকার বাসিন্দা কুন্দন কুমার। আদালতের প্রধান বিচারপতি মুকেশ কুমারের কাছে ইতিমধ্যে পিটিশন দাখিল করেছেন ওই ব্যক্তি। আগামী ২৪ তারিখ অর্থাৎ বুধবার সেই মামলার শুনানি রয়েছে। কুন্দন সুশান্তের একজন অনুরাগী। অভিনেতার আত্মহত্যার খবর মেনে নিতে পারেননি তিনি। তাঁর মতে, একটা প্রাণোচ্ছ্বল ছেলে হঠাৎ এমন সিদ্ধান্ত নিতে পারে না! প্রসঙ্গত, এই নিয়ে মুজাফফরপুর আদালতে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু নিয়ে দ্বিতীয় মামলা দায়ের হল। এর আগে সুশান্তকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে এখানেই সলমন খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি এবং একতা কাপুরের নামে মামলা দায়ের হয়েছে।

[আরও পড়ুন: টুইটার হ্যান্ডেলে নেটিজেনের কটাক্ষ! পালটা জবাবে এটাই লিখলেন অভিনেতা অনির্বাণ]

কুন্দন কুমারের উকিল কমলেশ জানিয়েছেন, “সুশান্তকে আর্থিকভাবে এবং মানসিকভাবে বিধ্বস্ত করার চক্রান্ত করেছেন রিয়া। সেই অভিযোগের ভিত্তিতেই মামলা ভারতীয় দণ্ডবিধির ৩০৬ এবং ৪২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।”

প্রসঙ্গত, ঘনিষ্ঠ সূত্রের খবর, রিয়া চক্রবর্তীর (Reah Chakraborty) সঙ্গেই নভেম্বরে বিয়ের কথা ছিল সুশান্তের। তাঁরা নতুন বাড়িও খুঁজছিলেন। লকডাউনের সময়ও তাঁরা লিভ-ইন করছিলেন। কিন্তু অভিনেতার আত্মহত্যার দিন কয়েক আগেই রিয়া চার্টার রোডের সেই ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে যান। আর সেই সব তথ্যের ভিত্তিতেই সম্পর্ক, সুশান্তের অবসাদ, ওষুধ, বিয়ে প্রায় সবকিছু নিয়েই বৃহস্পতিবার কয়েক ঘণ্টা ধরে জেরা করা হয় রিয়া চক্রবর্তীকে।

[আরও পড়ুন: কঠিন সময়ে নিঃশব্দেই ফিল্ম ইন্ডাস্ট্রির পাশে সৌরভ, ‘দাদার কীর্তি’তে আপ্লুত প্রসেনজিৎ]

The post সুশান্তের মৃত্যুতে নয়া মোড়! এবার মামলা দায়ের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement