shono
Advertisement

‘ভুল লোকের সঙ্গে টক্কর নিয়ে ফেলেছ, গোপন ভিডিও ফাঁস করে দেব’, ভূষণ কুমারকে হুঁশিয়ারি সোনুর

ভূষণ কুমারকে নিয়ে আরও অনেক কথাই ফাঁস করেছেন সোনু। The post ‘ভুল লোকের সঙ্গে টক্কর নিয়ে ফেলেছ, গোপন ভিডিও ফাঁস করে দেব’, ভূষণ কুমারকে হুঁশিয়ারি সোনুর appeared first on Sangbad Pratidin.
Posted: 09:05 PM Jun 22, 2020Updated: 09:05 PM Jun 22, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়াদের নিয়ে মুখ খুলেছিলেন সোনু নিগম। বলেছিলেন, দু’টি বড় কোম্পানি আছে। তারাই মিউজিক ইন্ডাস্ট্রির সর্বেসর্বা। তারাই চালায় সবকিছু। নতুন শিল্পীদের যোগ্য মর্যাদা দেওয়া হয় না। কিন্তু কারও নাম তখন নেননি গায়ক। কিন্তু এবার বোমা ফাটালেন তিনি। সরাসরি তোপ দাগলেন ভূষণ কুমারের বিরুদ্ধে।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন সোনু নিগম। সেখানে তিনি সরাসরি টি-সিরিজ কোম্পানির চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর ভূষণ কুমারের নাম উল্লেখ করে অভিযোগ তুলেছেন। ভিডিওয় তিনি বলেছেন, তিনি কারওর নাম উল্লেখ করেননি। কিন্তু তারপর থেকে তাঁকে নিয়ে বিরোধিতা শুরু হয়ে গিয়েছে। তাঁর নাম নিয়েই রাজনীতি চলছে মিউজিক ইন্ডাস্ট্রির অন্দরে। ইতিমধ্যেই ৬ জন তাঁর বিরোধিতা করেছেন। কিন্তু এই ছ’জনের মধ্যে আবার একজনের ভাই দেড় বছর আগে মিউজিক ইন্ডাস্ট্রির স্বজনপোষণের কথা প্রকাশ্যে আনেন। একটি টুইটও করেছিলেন তিনি। এরপর নিজের ভিডিওয় আরমান মালিকের টুইট দেখান তিনি। যেখানে গায়ক মিউজিক ইন্ডাস্ট্রির অন্ধকার দিকের কথা লিখেছিলেন।

[ আরও পড়ুন: ‘আমার কর্মফলেই এমন মা-বাবা পেয়েছি’, নেপোটিজম বিতর্কে সুশান্ত-ভক্তদের জবাব সোনমের ]

সোনুর বক্তব্য, এত কিছুর পর চুপ থাকার কোনও মানে নেই। তাই এবার সরাসরি তিনি ভূষণ কুমারের নাম নিলেন। ভূষণকে ‘তুই’ বলে সম্বোধন করেছেন সোনু। এরপর তিনি রীতিমতো হুঁশিয়ার দিয়ে বলেছেন, ভুল লোকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন ভূষণ। ‘দিওয়ানা’ করার সময় সোনুকে অনুরোধ করেছিলেন ভূষণ। বাল ঠাকরে, স্মিতা ঠাকরের সঙ্গে দেখা করিয়ে দেওয়ার অনুরোধ করেছিলেন। এমনকী ডন আবু সালেমের হাত থেকে বাঁচানোর জন্য সোনুর দ্বারস্থ হয়েছিলেন ভূষণ কুমার। সেই সব কথা মনে করিয়ে দিয়েছেন সোনু। বলেছেন, ভূষণ যদি তাঁর সীমা অতিক্রম করে তবে তিনি এমন কিছু ভিডিও ফাঁস করে দেবেন, যা প্রকাশ পাওয়ার পর ফাঁপরে পড়বেন ভূষণ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Nigam (@sonunigamofficial) on

[ আরও পড়ুন: সলমনের সংস্থার বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ অভিনব কাশ্যপের, আইনের দ্বারস্থ আরবাজ ]

The post ‘ভুল লোকের সঙ্গে টক্কর নিয়ে ফেলেছ, গোপন ভিডিও ফাঁস করে দেব’, ভূষণ কুমারকে হুঁশিয়ারি সোনুর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার