shono
Advertisement

‘অন্যায়ের প্রতিবাদ করুন, তবে সুশান্তের নাম ভাঙিয়ে নয়’, নেপোটিজম নিয়ে মন্তব্য ইরফানপুত্রের

কী বললেন প্রয়াত অভিনেতা ইরফানপুত্র বাবিল? The post ‘অন্যায়ের প্রতিবাদ করুন, তবে সুশান্তের নাম ভাঙিয়ে নয়’, নেপোটিজম নিয়ে মন্তব্য ইরফানপুত্রের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:46 PM Jun 24, 2020Updated: 06:46 PM Jun 24, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “নেপোটিজমের বিরুদ্ধে প্রতিবাদ করতে হয় করুন, অন্যায়ের প্রতিবাদ অবশ্যই করবেন, কিন্তু দয়া করে সুশান্ত সিং রাজপুতের নাম ব্যবহার করে নয়!” মন্তব্য প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিলের।

Advertisement

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে নেপোটিজম বিষয়টি ফের আলোচনার শিরোনামে। অনেকেই সরব হয়েছেন। কঙ্গনা রানাউত, অভিনব কাশ্যপ, হনসল মেহেতা থেকে অনেকেই নিজেদের খারাপ অভিজ্ঞতার কথা জানিয়েছেন। স্বাভাবিকবশতই প্রশ্ন উঠেছে যে বলিউডে এই স্বজনপোষণ নীতিই কি দায়ী সুশান্তকে অূবসাদের দিকে ঠেলে দিয়ে এমন চরম সিদ্ধান্ত নেওয়ার জন্য? যার জেরে ইতিমধ্যে মামলাও দায়ের হয়ে গিয়েছে করণ জোহর, সলমন খান, একতা কাপুরদের বিরুদ্ধেয। শুধু সিনে দুনিয়াতেই নয়, এমনকী মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়াদের নিয়েও মুখ খুলেছেন সোনু নিগম, আদনান শামি (Adnan Sami), মোনালি ঠাকুরের মতো খ্যাতনামা গাইয়েরা। এবার সেই বিষয়টি নিয়েই সওয়াল করলেন ইরফানপুত্র বাবিল।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি তুললেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি]

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে বাবিল বলেছেন, “এখনও বিষয়টি মেনে নিতে পারছি না। আমরা দুজন দায়িত্বশীল ব্যক্তিকে হারিয়েছি। সুশান্ত যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন, সত্যিই বিশ্বাস করতে কষ্ট হচ্ছে। কিন্তু এই পরিস্থিতিতে একে অপরের ঘাড়ে দোষ চাপিয়ে দিয়ে ‘ব্লেম গেম’ টেনে নিয়ে যাবেন না দয়া করে। আপনারা নিজেরা নিজেদের মতো করে ওঁর মৃত্যুর কারণ খুঁজতে গিয়ে ওঁর আপনজনদের আরও কষ্ট দিচ্ছেন। তাই আমার মতে, অন্যায়ের বিরুদ্ধে অবশ্যই রুখে দাঁড়াবেন, কিন্তু দয়া করে সুশান্তের মৃত্যুর প্রসঙ্গ উত্থাপন করে নয়! নেপোটিজমের বিরুদ্ধে লড়তে হয় লড়ুন, কিন্তু সুশান্তের নাম ব্যবহার করে যা করে চলেছেন আপনারা, দয়া করে সেটা করবেন না।”

[আরও পড়ুন: ‘সংগীত জগতের মাফিয়ারা ভগবান সাজে’, সোনু নিগমের পর বিস্ফোরক আদনান]

The post ‘অন্যায়ের প্রতিবাদ করুন, তবে সুশান্তের নাম ভাঙিয়ে নয়’, নেপোটিজম নিয়ে মন্তব্য ইরফানপুত্রের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement