shono
Advertisement

‘কে রিয়া?’ছেলের প্রাক্তন প্রেমিকাকে চেনেনই না সুশান্তের বাবা

অথচ আগামী বছর সুশান্তের বিয়ের কথা ছিল বলে জানিয়েছেন অভিনেতার বাবা। The post ‘কে রিয়া?’ ছেলের প্রাক্তন প্রেমিকাকে চেনেনই না সুশান্তের বাবা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:47 PM Jun 26, 2020Updated: 05:12 PM Jun 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তাঁর সম্পর্ক, প্রেম, ব্যক্তিগত জীবন নিয়ে কম কাটাছেঁড়া হয়নি! বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে তিনি নাকি চলতি বছরেরই নভেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছিলেন, সেকথাও শোনা গিয়েছিল। কিন্তু সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং জানালেন অন্য কথা। বললেন, আগামী বছর অর্থাৎ ২০২১ সালের গোড়ার দিকেই সুশান্ত (Sushant Singh Rajput) বিয়ে করবেন বলে জানিয়েছিলেন ফোনে বাবাকে। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে রিয়াকে তিনি চেনেন না!

Advertisement

একমাত্র ছেলের মৃত্যুতে বিধ্বস্ত বাবা কৃষ্ণ কুমার সিং জানিয়েছেন যে ছেলের সঙ্গে শেষ যখন তাঁর বিয়ে নিয়ে কথা হয়েছিল, সুশান্ত বলেছিলেন, “এখন তো করোনা চলছে, এখন বিয়ে করব না! এরপর একটা ছবি আসছে, ওটার কাজ শেষ হোক আগে। তারপর ফেব্রুয়ারি-মার্চ নাগাদ বিয়ে করে সময় বুঝে।” পালটা অভিনেতার বাবা বলেছিলেন, “নিজের পছন্দমত মেয়েকে বিয়ে করো। কারণ তার সঙ্গে তোমাকেই জীবন কাটাতে হবে।”

কিন্তু পাত্রী কে? সেকথা অবশ্য কৃষ্ণ কুমার সিং জানাননি। তাঁর কথায়, অঙ্কিতা লোখাণ্ডে ছাড়া ছেলের অন্য কোনও বান্ধবীর বিষয়ে তিনি জানেন না। এমনকী সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এও বলেছেন যে, অঙ্কিতা লোখাণ্ডে (Ankita Lokhande) ও কৃতী শ্যাননকে তিনি চিনলেও রিয়া চক্রবর্তীর (Reah Chakraborty) সঙ্গে না তিনি কোনও দিন দেখা করেছেন না কথা বলেছেন! তবে সুশান্তের প্রাক্তনী অঙ্কিতা যে অভিনেতার মৃত্যুর পর পাটনার বাড়িতে গিয়েও তাঁদের সঙ্গে দেখা করে এসেছেন, সেকথা জানিয়েছেন কৃষ্ণ কুমার সিং। প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতাকে বিধ্বস্ত অবস্থায় মুম্বইয়ের বাড়িতে ঢুকতেও দেখা গিয়েছিল।

[আরও পড়ুন: ভুয়ো অ্যাকাউন্ট শ্রাবন্তীর নামে, অভিনেত্রীর নাম করে লক্ষ লক্ষ টাকা হাতানোর ফাঁদ!]

ঠিক কী বললেন সুশান্তের বাবা? কম বয়সে খুব খোলামেলা ছিলেন সুশান্ত, সব কথা পরিবারকে জানাতেন। কিন্তু পরে কীরকম একটা চাপা স্বভাবের হয়ে যান। তাঁর মনের মধ্যে কী চলছিল, তা কারও জানার উপায় নেই! সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা শুধু মুম্বইতেই নয়, পাটনা এসেও দেখা করেছেন। ১৪ তারিখ সুশান্তের মৃত্যুর পরেও তাঁর দিদিদের সঙ্গে দেখা করেন তিনি। একমাত্র অঙ্কিতার সঙ্গে ছেলের সম্পর্কের কথাই তিনি জানেন। বাকি বান্ধবীদের চেনেন না! শেষকৃত্যের সময় কৃতী শ্যানন এসে দেখা করে গিয়েছিলেন তাঁর সঙ্গে। সেখানে কৃতী তাঁর কাছে সুশান্তের উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) জীবনকাহিনি অবলম্বনে দ্বিতীয় ছবির ঘোষণা করেছেন পরিচালক মনোজ মিশ্র। নাম রাখা হয়েছে অভিনেতার নামানুসারেই- ‘সুশান্ত’। এই ছবিতেও ফুটিয়ে তোলা হবে তাঁর জীবনের নানা ওঠাপড়া। ছবির শুটিং হবে মুম্বই ও বিহারে। তবে সুশান্তের জীবনকে কোন দৃষ্টিকোণ থেকে দেখানো হবে তা এখনই জানাতে নারাজ পরিচালক।

অন্যদিকে, অভিনেতা আর্থিক সমস্যায় ভুগছিলেন কিনা? তা জানার জন্যে অভিনেতার চার্টাড অ্যাকাউন্টকে জেরা করা হবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই পুলিশি জেরায় অভিনেতার ম্যানেজার জানিয়েছেন যে সুশান্তের মাসিক খরচ ছিল প্রায় ১০ লক্ষ টাকা।

[আরও পড়ুন: অনলাইনে নয়, সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র সিনেমা হলে মুক্তির দাবিতে সরব অনুরাগীরা]

The post ‘কে রিয়া?’ ছেলের প্রাক্তন প্রেমিকাকে চেনেনই না সুশান্তের বাবা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement