shono
Advertisement

মাসে ৩৬ হাজার টাকা বিদ্যুতের বিল, টুইটারে ছবি পোস্ট করে ক্ষোভ প্রকাশ তাপসীর

বীর দাস, দিনো মোরিয়া-সহ অনেকেই ইলেকট্রিক বিল নিয়ে সরব হয়েছেন। The post মাসে ৩৬ হাজার টাকা বিদ্যুতের বিল, টুইটারে ছবি পোস্ট করে ক্ষোভ প্রকাশ তাপসীর appeared first on Sangbad Pratidin.
Posted: 01:57 PM Jun 29, 2020Updated: 04:26 PM Jun 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে সেলেব্রিটিদের আকাশ ছোঁয়া বিদ্যুতের বিল। আর তা নিয়ে সরগরম নেটদুনিয়া। তাপসী পান্নু, বীর দাস, দিনো মোরিয়ার মতো অনেকেই জুন মাসের ইলেকট্রিক বিল নিয়ে সরব হয়েছেন। জুন মাসে তাপসীর বিল এসেছে ৩৬ হাজার টাকা! টুইটারে এ নিয়ে পোস্ট করেন তাপসী। আর তারপর দেখা যায়, একা তিনি নন, পোস্ট করেছেন আরও অনেকেই।

Advertisement

জুন মাসের ইলেকট্রিক বিলের একটি স্ক্রিনশট পোস্ট করেছেন তাপসী। তার সঙ্গে এপ্রিল ও মে মাসের বিলের ছবিও পোস্ট করেন। সেখানে দেখা গিয়েছে এপ্রিলে তাঁর বিল এসেছিল ৪ হাজার ৩৬০ টাকা। মে মাসে ৩ হাজার ৮৫০ টাকা ইলেকট্রিক বিল এসেছিল তাপসীর। কিন্তু জুন মাসে সেই বিল কিনা এক লাফে বেড়ে দাঁড়াল ৩৬ হাজার টাকা! তিনটি বিলের ছবি পোস্ট করে তাপসী লিখেছেন, “৩ মাস ধরে লকডাউন চলছে। আমি ভাবছি এমন কী জিনিস এর মধ্যে কিনলাম বা ব্যবহার করলাম যার জন্য গত মাসে আমার ইলেকট্রিক বিল এত এল!” কেন এত টাকা ইলেকট্রিক বিল এল, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অভিনেত্রী।

[ আরও পড়ুন: সুশান্তের কোম্পানির অন্যতম অংশীদার! মুম্বই পুলিশের নজরে এবার বান্ধবী রিয়ার ভাই ]

তাপসীর টুইটের উত্তরে আলি ফাজল লেখেন, “নিশ্চয়ই এর মধ্যে কিছু গন্ডগোল আছে”।

পুলকিত সম্র্রাট জানান, জুন মাসে তাঁর ৩০ হাজার টাকা বিল এসেছে।

টুইটারে বীর দাসও জানতে চান, “মুম্বই শহরে আর কারও কি তিনগুণ ইলেকট্রিক বিল এসেছে?”

এরপর দিনো মোরিয়া উত্তরে বলেন, তিনি এ নিয়ে টুইট করতেই যাচ্ছিলেন। তাঁর ইলেকট্রিক বিলেও গন্ডগোল হয়েছে বলে জানান অভিনেতা।

[ আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির চাপে সুশান্তের মতো ছেলে অধ্যয়নও আত্মহত্যা করবে ভেবেছিল’, বিস্ফোরক শেখর সুমন ]

The post মাসে ৩৬ হাজার টাকা বিদ্যুতের বিল, টুইটারে ছবি পোস্ট করে ক্ষোভ প্রকাশ তাপসীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement