‘বলিউডে নেপোটিজমের শিকার হলেই যোগাযোগ করুন, ভাল শিক্ষা দেব!’, হুমকি রাজ ঠাকরের দলের

03:27 PM Jul 03, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বলিউডে স্বজনপোষণের শিকার হলেই আমাদের দলের সঙ্গে যোগাযোগ করুন”, সাফ জানিয়ে দিয়েছে রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (Maharashtra Navanirman Sena) দল।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিনোদন ইন্ডাস্ট্রিতে নেপোটিজম বিতর্কের রেশ কিছুতেই যেন থামতে চাইছে না! সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে সেই প্রসঙ্গ ফের জোরালো হয়ে উঠেছে। এবার বিনোদন ইন্ডাস্ট্রির সেই বহুল চর্চিত স্বজনপোষণ বিতর্কেই যোগ দিলেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনাপ্রধান রাজ ঠাকরে (Raj Thackeray)। সূত্রের খবর বলছে, দলের সহ-সভাপতি ভাগীশ সারস্বত বলিউড তারকাদের কাছে ব্যক্তিগতভাবে আবেদন জানিয়েছেন যে, “ফিল্ম ইন্ডাস্ট্রির কারও কাছে যদি নেপোটিজম নিয়ে আপনাকে/আপনাদের হয়রানির সম্মুখীন হতে হয়, কিংবা কেউ যদি কোনও কাজে বাঁধা দেন, তাহলে সোজাসুজি আমাদের সঙ্গে যোগাযোগ করুন। রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনা পার্টি তাঁকে ভাল করে শিক্ষা দেবে!” পাশাপাশি তিনি এও বলেন যে, “মুম্বই পুলিশের উচিত এবার থেকে বলিউডের নেপোটিজম সংক্রান্ত অভিযোগগুলি ভাল করে খতিয়ে দেখা।”

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: নেপোটিজম বিতর্কে করণ জোহরকে নিয়ে দড়ি টানাটানি সইফ-কঙ্গনার!]

বলিউডের স্বজনপোষণ নিয়ে নেটজনতার রোষানলে পড়ে বিতর্কের জল এতদূর গড়িয়েছে যে করণ জোহর, আলিয়া ভাট থেকে শুরু করে সোনম কাপুর-সহ অনেক স্টারকিডদেরই ফলোয়ারের সংখ্যা একলাফে অনেকটা কমেছে। উপরন্তু, করণ জোহরকে নিয়ে নেপোটিজম বিতর্ক বিগত ১৫ দিন ধরে চলেই যাচ্ছে। বলিউডের জঘন্য স্বজনপোষণের রাজনীতিই যে সুশান্তকে কোণঠাসা করে অবসাদের দিকে ঠেলে দিয়েছিল, সেই অভিযোগ তুলে ইতিমধ্যেই বিহারের মুজাফফরপুরে মামলা দায়ের হয়েছে করণ জোহর, সলমন খান, সঞ্জয় লীলা বনশালি ও একতা কাপুরের বিরুদ্ধে। রোষানলে পড়ে শত্রুঘ্নকন্যাও বিরতি নিয়েছেন টুইটার থেকে! এককথায়, বলিউডের এমন কাদা ছোঁড়াছুড়ি এর আগে কখনও দেখা গিয়েছে বলে মনে পড়ে না! সুশান্তের মতো ইন্ডাস্ট্রির কোনও বহিরাগতকে যেন আর স্বজনপোষণের শিকার না হতে হয়, তার জন্যে দায়িত্ব নিয়ে এগিয়ে এসেছে রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনা দল।

[আরও পড়ুন: হিন্দুধর্মকে অপমান! ‘সড়ক ২’ ছবি নিয়ে মামলা দায়ের আলিয়া ও মহেশ ভাটের বিরুদ্ধে]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ‘বলিউডে নেপোটিজমের শিকার হলেই যোগাযোগ করুন, ভাল শিক্ষা দেব!’, হুমকি রাজ ঠাকরের দলের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next