shono
Advertisement

বচ্চনদের পর কাপুর পরিবারেও করোনার থাবা! কী বললেন রণবীরের দিদি রিধিমা?

নীতুর জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন অমিতাভের নাতি অগস্ত্য! The post বচ্চনদের পর কাপুর পরিবারেও করোনার থাবা! কী বললেন রণবীরের দিদি রিধিমা? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:58 PM Jul 12, 2020Updated: 05:15 PM Jul 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক বলিউড তারকাদের অন্দরমহলে থাবা বসাচ্ছে করোনা। শনিবার রাতেই গোটা দেশবাসীর হৃৎস্পন্দন বাড়িয়ে অমিতাভ টুইট করেছেন যে, তিনি করোনা আক্রান্ত। উপরন্তু তাঁর আধ ঘণ্টার মধ্যেই অভিষেকও জানিয়েছন যে বাবার মতো তাঁর শরীরেও কোভিডের উপস্থিতি ধরা পড়েছে! রবিবার সকালেই অনুপম খের জানিয়েছেন যে, তাঁর মা এবং ভাই রাজু-সহ পরিবারের আরও ২ সদস্যের করোনা হয়েছে। আর এসবের মাঝেই শোনা গেল, রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং তাঁর মা নীতু কাপুর নাকি করোনা আক্রান্ত! ব্যস, অমনি শোরগোল পড়ে গেল নেটদুনিয়ায়। তাহলে কি সত্যিই বচ্চনদের পর কাপুর পরিবারের অন্দরেও করোনা হানা দিল? কৌতূহলী অনেকেই। 

Advertisement

দিন কয়েক আগেই নীতু কাপুরের জন্মদিনের পার্টি নিয়ে হইচই শুরু হয়েছিল নেটদুনিয়ায়। কারণটা, অবশ্য করণ জোহর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য যাঁকে কাঠগড়ায় তুলেছিলেন নেটজনতা, এত বিতর্কের পর প্রথমবার তিনি ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন। সূত্রের খবর বলছে, সেই দিনের পার্টিতে কিন্তু আরেকজনও হাজির ছিলেন। তিনি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতি অগস্ত্য। গতকালই বচ্চন পরিবারের দুই সদস্য- অমিতাভ এবং অভিষেকের করোনার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। এবার ইন্ডাস্ট্রি-ঘনিষ্ঠ এক নেটজেনের দাবি, অমিতাভ বচ্চনের নাতি সেই পার্টিতে থাকায় নাকি রণবীর কাপুর এবং তাঁর মা নীতু কাপুরও (Neetu Kapoor) করোনায় আক্রান্ত। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে সেই খবর! শুধু নীতু-রণবীরই নন, এমনকী করণ জোহরের শরীরেও নাকি করোনার উপস্থিতি ধরা পড়েছে বলে দাবি করেছেন, সংশ্লিষ্ট যুবক।

[আরও পড়ুন: করোনা পরীক্ষা করাচ্ছেন রেখাও, আশঙ্কায় অভিনেত্রীর প্রতিবেশী জাভেদ আখতারের বাংলোর কর্মীরাও]

আর নেটদুনিয়ায় সেই পোস্ট ভাইরাল হতেই শুভাকাঙ্ক্ষীরা কাপুর পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। অবস্থা বেগতিক দেখে রণবীরের দিদি রিধিমা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে বাধ্য হন। গোটা বিষয়টিকেই তিনি ‘ভুয়ো’ বলে পোস্ট করেছেন। জানিয়েছেন, “এরকম কিচ্ছু হয়নি। সবটাই রটনা!”

অন্যদিকে, শনিবার রাতে অমিতাভ বচ্চনের পর বলিউডের প্রবীণ অভিনেত্রী তথা রাজনীতিক হেমা মালিনিরও করোনা আক্রান্ত হওয়ার গুজব রটেছিল। যা পুরোপুরি উড়িয়ে দিয়েছেন অভিনেত্রীর মেয়ে এষা দেওল।

[আরও পড়ুন: করোনা পরীক্ষা করাচ্ছেন রেখাও, আশঙ্কায় অভিনেত্রীর প্রতিবেশী জাভেদ আখতারের বাংলোর কর্মীরাও]

The post বচ্চনদের পর কাপুর পরিবারেও করোনার থাবা! কী বললেন রণবীরের দিদি রিধিমা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement