Advertisement

‘তোমাকে যেন আমার কাছে ফিরিয়ে আনতে পারি’, সুশান্তের মৃত্যুর একমাস পর আবেগঘন রিয়া

02:23 PM Jul 14, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “এখনও প্রতিটা মুহূর্তে নিজের সঙ্গে লড়ে যাচ্ছি। তোমার শূন্যতা কাটিয়ে উঠতে পারিনি। তুমিই তো আমাকে শিখিয়েছিলে ভালবাসার প্রকৃত অর্থ। যেখানেই থাকো শান্তিতে থেকো। তোমাকে হারানোর আজ ৩০ দিন সুশি, তবে আজীবন ভালবেসে যাব…”, সুশান্ত সিং রাজপুতের উদ্দেশে লিখলেন রিয়া চক্রবর্তী (Reah Chakraborty)। মৃত্যুর ঠিক একমাসের মাথায় অভিনেতাকে নিয়ে এই প্রথমবারের জন্য মুখ খুললেন তাঁর প্রাক্তন প্রেমিকা। এমনকী বদলে ফেলেছেন নিজের হোয়াটসঅ্যাপ ডিপিও। কালো রঙের পরিবর্তে সেখানে এখন জ্বলজ্বল করছে সুশান্তের সঙ্গে রিয়ার ছবি।   

Advertisement

সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই ক্রমাগত নেটিজেনদের বাক্যবাণ, কদর্য মন্তব্য ধেয়ে এসেছে তাঁর দিকে। পরিচালক-প্রযোজক মহেশ ভাটের সঙ্গে তাঁর কীসের সম্পর্ক? অনেকেই পুরনো ছবি শেয়ার করে প্রশ্ন তুলেছেন। কিন্তু ক্রমাগত নেটিজেনদের ট্রোলের শিকার হলেও সুশান্তকে নিয়ে মুখ খোলেননি রিয়া। সুশান্ত-রিয়ার সম্পর্ক বিয়ে অবধি গড়িয়েছিল বলেও শোনা গিয়েছিল। এমনকী, অভিনেতার তিন তিনটে কোম্পানির মালিকানার অংশীদারও ছিলেন তিনি। বান্দ্রা থানায় ১১ ঘণ্টা ধরে জেরা করা হয়েছে রিয়াকে। সবকিছুর পরও চুপ ছিলেন। তবে আজ ১৪ জুলাই তাঁর ‘প্রিয় সুশি’র মৃত্যুর ঠিক একমাসের মাথায় আবেঘগন এক পোস্ট লিখলেন রিয়া চক্রবর্তী।

লিখলেন, ”এখনও আমি ভগ্ন হৃদয়ের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছি। আমার মনে একটা গভীর শূন্যতার সৃষ্টি হয়েছে। তুমি আমাকে ভালবাসতে শিখিয়েছে। ভালবাসার শক্তি উপলব্ধি করতে শিখিয়েছ। তুমিই তো শিখিয়েছিলে যে, কীভাবে ছোট্ট একটা গাণিতিক সমীকরণ গোটা জীবনের অর্থ বোঝাতে পারে। আমি প্রতিদিন তোমার কাছ থেকে শিখেছি।”

 

“জানি, তুমি এখন অনেক শান্তির জায়গায় আছো। চাঁদ, তারা, ছায়াপথ সমস্ত কিছু দু’হাত বাড়িয়ে আমন্ত্রণ জানিয়েছে তোমার মতো একজন ‘বড় মাপের পদার্থবিদ’কে। তারাদের দেশে তুমি এখন নিজেই একটা উল্কা। আমি তোমার জন্য অপেক্ষা করব। আর প্রার্থনা করব, তোমাকে যেন আবার আমার কাছে ফিরিয়ে আনতে পারি কখনও। একজন ভাল মানুষ বলতে যা বোঝায়, তুমি তাই। পৃথিবীর সবথেকে বড় আশ্চর্য! আমাদের ভালবাসা ভাষায় প্রকাশ করার মতো নয়। তুমি খোলা মনে সবকিছু ভালবাসতে। তুমি দেখিয়েছ, আমাদের ভালবাসা কতটা গভীর। শান্তিতে থেকো সুশি। ৩০ দিন হল তোমায় হারিয়েছি। কিন্তু সারাজীবন ভালবাসব। আমদের অন্তরাত্মা চিরকালীন যুক্ত… আমাদের সম্পর্ক সীমাহীন”, মন্তব্য রিয়ার।

[আরও পড়ুন: সুস্থতার পথে অমিতাভ ও অভিষেক বচ্চন, কবে থেকে শুটিং ফ্লোরে নামবেন দুই তারকা?]

ক্যালেন্ডারের তারিখটা মনে করিয়ে দিল যে সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়ার আজ ঠিক একমাস পূর্ণ হল। অনুরাগীরা তো বটেই, এমনকী তারকাদের একাংশও সুশান্তের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে। রিয়া ছাড়াও সুশান্তের প্রেম অঙ্কিতা লোখাণ্ডেও অভিনেতাকে নিয়ে আবেগঘন পোস্ট করেছেন। মোমবাতি জ্বালিয়ে সুশান্তকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন পাটনা থেকে বলিউডে পসার জমানো আরেক অভিনেতা শেখর সুমনও।

[আরও পড়ুন: বিগ বি আক্রান্ত হওয়ার পরই বেড়েছে মাস্ক পরার প্রবণতা, কী ব্যাখ্যা দিলেন মনোবিদরা?]

The post ‘তোমাকে যেন আমার কাছে ফিরিয়ে আনতে পারি’, সুশান্তের মৃত্যুর একমাস পর আবেগঘন রিয়া appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next