shono
Advertisement

মন্ত্রী খুনের রহস্যের জালে নওয়াজ! ‘রাত আকেলি হ্যায়’সিনেমার ট্রেলারে দুর্ধর্ষ অভিনেতা

টানটান চিত্রনাট্যের মার্ডার মিস্ট্রি। দেখুন ট্রেলার। The post মন্ত্রী খুনের রহস্যের জালে নওয়াজ! ‘রাত আকেলি হ্যায়’ সিনেমার ট্রেলারে দুর্ধর্ষ অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:22 PM Jul 18, 2020Updated: 04:22 PM Jul 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “হামারা নাম ইয়াদ রাখনা, জটিল যাদব…।” বিয়ের রাতেই খুন হয়েছেন এক প্রভাবশালী মন্ত্রী। সদ্য বিবাহিতা স্ত্রী ফুলশয্যার রাতেই বিধবা হন। আপাতদৃষ্টিতে দেখে মনে হয়, প্রৌঢ় মন্ত্রীর অসমবয়সী স্ত্রী-ই আদতে এই খুনের সঙ্গে জড়িত, কিন্তু সেই কেসই ধোঁয়াশার মতো ঠেকে পুলিশ আধিকারিক জটিল যাদব ওরফে নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) কাছে। বড় হাভেলি, ক্ষমতা দখলের লড়াই, মন্ত্রীরাজ, ক্যাবিনেটে ভাঙন, কমবয়সি স্ত্রী.. সবকিছুই কেমন যেন রহস্যজনক মনে হয় তাঁর। আর সেই সঙ্গেই মুহূর্তমাত্র দেরি না করে জটিল রহস্যের সমাধানে ময়দানে নেমে পড়েন ইনসপেক্টর জটিল যাদব। এরকমই রহস্য-রোমাঞ্চে মোড়া এক কাহিনি নিয়ে মুক্তি পাচ্ছে ‘রাত আকেলি হ্যায়’। শুক্রবার প্রকাশ্যে এল এই মার্ডার মিস্ট্রি ছবির ট্রেলার।

Advertisement

‘রাত আকেলি হ্যায়’ (Raat Akeli Hai) সিনেমার মূল চরিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিকি। চ্যালেঞ্জিং এক পুলিশ অফিসারের ভূমিকায়। যাঁর নাম ছবিতে জটিল যাদব। সেই পুলিশ অফিসার নিজের তদন্তের স্বার্থে সিস্টেমের বাইরে যেতেও দু’মিনিট ভাবেন না। কর্তব্যপরায়ণ জটিল যাদবের কাছে মন্ত্রীর মৃত্যুর কেস আসে। অতঃপর তার তত্ত্বাবধানে শুরু হয় তদন্ত। আপাতদৃষ্টিতে স্বাভাবিক খুনের মামলা হলেও জটিল ওরফে নওয়াজের কাছে এই মৃত্যুরহস্য বাঁকা বলে মনে হয়। একের পর এক স্তরভেদ করতে থাকে সে। আর তার মাঝেই নানবিধ সমস্যার সম্মুখীন হতে হয় তাঁকে। প্রত্যন্ত অঞ্চল থেকে উঠে আসা জটিল যাদব ওরফে নওয়াজ কি পারবেন রাঘব বোয়ালদের সঙ্গে লড়তে? সিনেমার ট্রেলার দেখেই সেই প্রশ্ন উঁকি দেয় মনে।

উল্লেখ্য, ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন রাধিকা আপ্টে (Radhika Apte)। তিনিই খুন হওয়া মন্ত্রীর স্ত্রীর ভূমিকায়। যিনি কিনা বিয়ের রাতেই বিধবা হয়েছেন। সন্দেহের তীর তাঁর দিকেও যায় যে, সে প্রেমিকের সঙ্গে পরিকল্পনা করে মন্ত্রীকে খুন করেছে। তবে খুনের নেপথ্যে পুলিশ অফিসার জটিল অন্য গন্ধই পায়। ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। জটিল যাদব ওরফে নওয়াজ কি পারবেন মন্ত্রীর রহস্য মৃত্যুর পর্দাফাঁস করতে? জানতে হলে চোখ রাখতে হবে নেটফ্লিক্সের পর্দায়। কারণ আগামী ৩১ জুলাই মুক্তি পাচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং রাধিকা আপ্টে অভিনীত ‘রাত আকেলি হ্যায়’। পরিচালনায় হানি তেহেরান।

[আরও পড়ুন: ‘সুশান্ত মৃত্যু নিয়ে যা বলেছি, একটা কথাও মিথ্যে হলে পদ্মশ্রী ফিরিয়ে দেব’, ফের বিস্ফোরক কঙ্গনা]

প্রসঙ্গত, এর আগে ‘মাঝি: দ্য মাউন্টেন ম্যান’ সিনেমাতেও রাধিকা এবং নওয়াজকে একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল। এবার বছর খানেক পর ফের জুটি বাঁধলেন দুই তারকা। কেমন হতে চলেছে চোর-পুলিশের দৌঁড়? দেখা যেব খুব শিগগিরিই। 

দেখুন ট্রেলার-

[আরও পড়ুন: অভিনেত্রী স্বস্তিকাকে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি, পুলিশের জালে ২ যুবক]

The post মন্ত্রী খুনের রহস্যের জালে নওয়াজ! ‘রাত আকেলি হ্যায়’ সিনেমার ট্রেলারে দুর্ধর্ষ অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement