shono
Advertisement

উলুবেড়িয়ার ছাত্রের মাউথ অর্গানের সুরে মুগ্ধ অমিতাভ, টুইটে ভূয়সী প্রশংসা বঙ্গসন্তানের

বিগ বি'র টুইটে নিজের অকুণ্ঠ প্রশংসা দেখে উচ্ছ্বসিত উলুবেড়িয়া হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র। The post উলুবেড়িয়ার ছাত্রের মাউথ অর্গানের সুরে মুগ্ধ অমিতাভ, টুইটে ভূয়সী প্রশংসা বঙ্গসন্তানের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:34 AM Jul 29, 2020Updated: 09:34 AM Jul 29, 2020

মণিরুল ইসলাম: উলুবেড়িয়ার ফুলেশ্বরের এক প্রত্যন্ত গ্রামের স্কুল পড়ুয়ার বাজানো মাউথ অর্গানের সুরে মোহিত বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। করোনা আক্রান্ত বিগ বি’র হাসপাতালের বেডে শুয়েই টুইটে স্বীকারোক্তি, “এই রকম মাউথ অর্গান আগে কখনও শুনিনি। অদ্ভুত, অদ্ভুত, অদ্ভুত!”

Advertisement

সুপারস্টারের প্রশংসায় উচ্ছ্বসিত উলুবেড়িয়া হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র শুভ্রনীল সরকার। যদিও এখনও সে বিশ্বাস করতে পারছে না যে, অমিতাভ বচ্চনের মতো জগদ্বিখ্যাত চিত্রতারকা, তার বাজানো মাউথ অর্গানের সুরের অকুণ্ঠ তারিফ করেছেন। শুভ্রনীল জানিয়েছে, মঙ্গলবার সকালে মোবাইলে টুইট চেক করতে গিয়ে সে দেখে, তার বাজানো সারং মল্লার—এর সুরে মন্তব্য করেছেন স্বয়ং অমিতাভ বচ্চন। বচ্চন লিখেছেন, এমন মাউথ অর্গান তিনি আগে কখনও শোনেননি। শুভ্রনীলের দাবি, প্রথমে তার বিশ্বাসই হয়নি। সে ভেবেছিল, এটা কারও ফেক অ্যাকাউন্ট সম্ভবত। কিন্তু পরে ভাল করে ওই টুইট অ্যাকাউন্ট পরীক্ষা করে শুভ্রনীল। আর তখনই জানতে পারে, সেটা অমিতাভ বচ্চনেরই টুইটার অ্যাকাউন্ট। এর পর থেকেই শুভ্রনীল সারাদিন প্রচুর ফোন পেয়েছে। এত প্রশংসা পেয়ে আপ্লুত বঙ্গসন্তান। বাবা সুবীর সরকার এবং মা বাসবী সরকারও ছেলের কাছ থেকে এই খবর শুনে খুশি তো বটেই, এবং গর্বিতও।

[আরও পড়ুন: ‘ঠোক দো…’, মৃত্যুকামনার জবাবে এই বলে ভক্তদের উসকালেন বিগ বি]

উলুবেড়িয়ার বাসিন্দা সুবীর সরকারের একমাত্র ছেলে সতেরো বছরের শুভ্রনীল। যার মাউথ অর্গানের হাতেখড়ি হয়েছিল বছর পাঁচেক বয়সেই। মন থেকে ভালবাসা তো ছিলই এই বাদ্যযন্ত্রের প্রতি। পরে এই আসক্তি বাড়তে থাকে অধ্যাবসায়ের সঙ্গে। ধীরে ধীরে মাউথ অর্গান হয়ে ওঠে শুভ্রনীলের জীবনের এক গুরুত্বপূর্ণ অংশ। বেড়ে ওঠার সঙ্গে সঙ্গে মনের মধ্যেও সযত্নে মাউথ অর্গানের অধ্যাবসায়ের নেশাকেও যত্ন করে বাড়িয়ে তুলতে থাকে শুভ্রনীল। ছোটোবেলা থেকেই বিভিন্ন স্টেজ শো, পাড়ার অনুষ্ঠানে পারফর্ম করা শুভ্রনীল এবার স্বয়ং অমিতাভ বচ্চনের থেকে প্রশংসা অর্জন করে বেশ উচ্ছ্বসিত।

[আরও পড়ুন: করোনা রোখার টোটকা- গোমূত্র, হনুমান চালিশা, ভাবিজি পাঁপড়? বিজেপিকে ব্যঙ্গ সাংসদ নুসরতের]

 

The post উলুবেড়িয়ার ছাত্রের মাউথ অর্গানের সুরে মুগ্ধ অমিতাভ, টুইটে ভূয়সী প্রশংসা বঙ্গসন্তানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement