Advertisement

‘আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে জানবেন ওটা আত্মহত্যা নয়’, ফের বিস্ফোরক কঙ্গনা

07:04 PM Jul 31, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “এটা আত্মহত্যা নয়, খুনই করা হয়েছে সুশান্তকে”, অভিনেতার মৃত্যুর দিনই প্রকাশ্যে এমন মন্তব্য করে বোমা ফাটিয়েছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার তার রেশ ধরেই ফের একবার বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর। বললেন, “আমাকেও যদি ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, জানবেন যে আমি আত্মহত্যা করিনি!”

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্প্রতি টিম কঙ্গনার তরফে দাবি করা হয়েছিল যে, ১৪ জুন সুশান্তের আত্মহত্যার আগের রাতে অভিনেতার বাড়ির পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের এক বড় নাম। আরেকটি টুইটে দাবি করা হয়েছে, বলিউডের সবাই তাঁর নাম জানলেও, কিছুতেই সেই নাম প্রকাশ্যে আনা হবে না। সেসবের রেশ ধরেই নতুন টুইটে বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা।

অভিনেত্রীর টুইটার হ্যান্ডেল লেখা, “সবাই তাঁর নাম জানে। করণ জোহরের প্রিয় বন্ধু এবং পৃথিবীর সেরা মুখ্যমন্ত্রীর সেরা ছেলে, ভালোবেসে তাঁকে সবাই ‘বেবি পেঙ্গুইন’ বলেন… এবার যদি বাড়িতে আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়, তাহলে জেনে রাখবেন যে, আমি আত্মহত্যা করিনি।”

[আরও পড়ুন: টলিপাড়ার অন্দরে ফের টানাপোড়েন! রানি রাসমণি, কাদম্বিনী-সহ একাধিক সিরিয়ালের শুটিং বন্ধ]

সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও পোস্ট করে সরব হয়েছেন অভিনেত্রী। তাঁকে বলিউডের ‘আয়রন লেডি’ বললেও অত্যুক্তি হয় না! করণ জোহর, সলমন খান, মহেশ ভাট থেকে শুরু করে যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকেও রেয়াত করেন না কঙ্গনা। ইন্ডাস্ট্রির ডাকসাইটে এই তারকারা ‘নেপোটিজমের ঝাণ্ডাধারী’ বলে কটাক্ষও করেছেন কঙ্গনা। সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য প্রকাশ্যেই এঁদের দিকে নিশানা দেগেছেন অভিনেত্রী। বলিউডে কাজ করতে গিয়ে এই তারকাদের জন্য কীভাবে তাঁকেও হোঁচট খেতে হয়েছিল, সেসবও জানিয়েছেন সংশ্লিষ্ট ভিডিওগুলোয়। এবার সেই টুইটার হ্যান্ডেল থেকেই আবারও বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা।

[আরও পড়ুন: সাধের ছবি শেয়ার করলেন শুভশ্রী, হবু মা’কে শুভেচ্ছা টলি তারকাদের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ‘আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলে জানবেন ওটা আত্মহত্যা নয়’, ফের বিস্ফোরক কঙ্গনা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next