shono
Advertisement

করোনামুক্ত কোয়েল মল্লিক, সুস্থ পরিবারের বাকি সদস্যরাও

সুস্থ হয়ে কী বললেন অভিনেত্রী? The post করোনামুক্ত কোয়েল মল্লিক, সুস্থ পরিবারের বাকি সদস্যরাও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:54 PM Aug 02, 2020Updated: 07:00 PM Aug 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে স্বস্তিতে মল্লিক পরিবার। কারণ, কোয়েল-সহ মল্লিক পরিবারের সবারই কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। রবিবারই টুইট করে এই সুখবর দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক খোদ।

Advertisement

টুইটে অনুরাগীদের উদ্দেশে কোয়েল লিখেছেন, “আপনাদের ভালবাসা, প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই সকলকে। আমরা পুরোপুরি করোনামুক্ত।” পাশাপাশি অভিনেত্রী এও জানান যে মল্লিক পরিবারের সকলেই সুস্থ রয়েছেন বর্তমানে।

[আরও পড়ুন: বাড়ছে জট, সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট বিহারের তদন্তকারীদের দিতে নারাজ মুম্বই পুলিশ]

জুলাইয়ের ১০ তারিখ সন্ধেবেলা অনুরাগীদের হৃৎকম্পন বাড়িয়ে খবর এল কোয়েল-সহ মল্লিক পরিবারের সকলেই করোনা আক্রান্ত। অভিনেত্রী নিজেই টুইটারে জানিয়েছিলেন যে বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক, স্বামী নিসপাল সিং এবং তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। স্বাভাবিকবশতই সকলে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। তার পরদিনই অবশ্য টলিউডের প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) আশ্বস্ত করেছিলেন যে, চিন্তার কোনও কারণ নেই, তাঁরা সকলেই চিকিৎসার মধ্যে রয়েছেন। এবং তেমন কোনও শারীরিক সমস্যাও নেই। তবে তারপর প্রায় ২১ দিন কেটে গিয়েছে, কেমন রয়েছেন মল্লিক পরিবারের সবাই? চিন্তাতেই ছিল টলিউড। অবশেষে রবিবার বিকেলে স্বস্তির খবর দিলেন অভিনেত্রী।   

[আরও পড়ুন: করোনা পরীক্ষা করালেন ‘জুন আন্টি’ উষসী, কী এল রিপোর্টে?]

The post করোনামুক্ত কোয়েল মল্লিক, সুস্থ পরিবারের বাকি সদস্যরাও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement