shono
Advertisement

হাসপাতাল থেকে এখনই ছাড়া পাচ্ছেন না, জানালেন করোনায় আক্রান্ত অভিষেক বচ্চন

'কাম অন, তুমিই পারবে!' করোনা যুদ্ধে নিজেকে এভাবেই সাহস জোগাচ্ছেন জুনিয়র বচ্চন। The post হাসপাতাল থেকে এখনই ছাড়া পাচ্ছেন না, জানালেন করোনায় আক্রান্ত অভিষেক বচ্চন appeared first on Sangbad Pratidin.
Posted: 03:57 PM Aug 06, 2020Updated: 03:57 PM Aug 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কাম অন বচ্চন, তুমি পারবে! বিশ্বাস রাখো’, করোনাযুদ্ধে এভাবেই সর্বক্ষণ নিজেকে উদ্বুদ্ধ করছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। দিন কয়েক আগেই করোনাকে জয় করে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে ফিরেছেন অমিতাভ বচ্চন। তবে ছেলে অভিষেক এখনও নানাবতী হাসপাতালেই চিকিৎসাধীন। চিকিৎসায় বেশ সাড়া দিচ্ছেন, তাই শোনা গিয়েছিল যে এই সপ্তাহেই হয়তো হাসপাতাল থেকে ছুটি পেতে পারেন। কিন্তু কোথায় কী! বুধবার হাসপাতালের রিপোর্ট শেয়ার করে জানালেন যে এখনই ছাড়া পাওয়ার কোনও আশা নেই জুনিয়র বচ্চনের।

Advertisement

২৬ দিন হল হাসপাতালে ভরতি। শারীরিক পরিস্থিতি স্থিতিশীল হলেও বাড়ি ফেরার জো নেই। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন অভিষেক। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর ২৬তম দিনের কেয়ার বোর্ড পোস্ট করেছেন জুনিয়র বচ্চন। তাতেই লেখা রয়েছে তাঁর শারীরিক অবস্থার রিপোর্ট। পোস্টের ক্যাপশনে অভিনেতা লিখেছেন, “হসপিটাল ডে: ২৬। ডিসচার্জ প্ল্যান: NO! কাম অন বচ্চন, তুমি পারবে।”

অমিতাভের আগেই মারণ ভাইরাসের সঙ্গে যুদ্ধ সেরে সুস্থ হয়ে ফিরেছেন বচ্চন পরিবারের বউমা ঐশ্বর্য রাই বচ্চন এবং বেবি আরাধ্যা। অগণিত ভক্তের শুভেচ্ছা, আরোগ্য কামনা আর চিকিৎসকদের শুশ্রুষায় আপাতত সুস্থ বিগ বি’ও। কিন্তু এখনও পরিবারের এক সদস্য হাসপাতালে। ওদিকে মন আনচান করছে অভিষেকেরও। জুনিয়র বচ্চনের শেয়ার সাম্প্রতিক পোস্টেই ইঙ্গিত মিলল যে, বাড়ি ফেরার জন্য কতটা মরিয়া হয়ে অপেক্ষা করছেন তিনি।

[আরও পড়ুন: স্থানীয় প্রশাসনের কাছে গিয়েও লাভ হয়নি, লিলুয়ার বেহাল দশা নিয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ ইমন]

দিন কয়েক আগেই যেদিন অমিতাভ (Amitabh Bachchan) বাড়ি ফিরলেন সেদিন নিজের স্বাস্থ্যের কথা জানিয়ে অভিষেক পোস্ট করে জানিয়েছিলেন যে, “আমি দুর্ভাগ্যবশত কোমর্বিডিটির কারণে এখনও করোনাভাইরাস পজিটিভ, এবং হাসপাতালেই রয়েছি। সকলকে অসংখ্য ধন্যবাদ আমার পরিবারের প্রতি আপনাদের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য। আমি করোনা জয় করে আরও সুস্বাস্থ্য নিয়ে, তাড়াতাড়ি ফিরব, প্রমিস!” অভিষেকের শুভাকাঙ্ক্ষীরা এখন সেই আশাতেই দিন গুনছেন যে কবে তিনি বাড়ি ফিরবেন।

এদিকে বাড়ি ফিরে সোশ্যাল মিডিয়ায় তুলনামূলক আরও সক্রিয় হয়ে উঠেছেন বিগ বি। প্রয়োজনে ট্রোলারদের সবক শেখাতেও ছাড়ছেন না। বৃহস্পতিবার এমন এক ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়, যা নেটদুনিয়ায় রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছে।

[আরও পড়ুন: সুশান্তের মতোই আত্মহত্যা আরও এক অভিনেতার! মুম্বইয়ে ঝুলন্ত দেহ উদ্ধার সমীর শর্মার]

The post হাসপাতাল থেকে এখনই ছাড়া পাচ্ছেন না, জানালেন করোনায় আক্রান্ত অভিষেক বচ্চন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement