shono
Advertisement

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত, চিকিৎসার জন্য যাচ্ছেন মার্কিন মুলুকে

মঙ্গলবারই কাজ থেকে বিরতি নেওয়ার কথা জানিয়েছিলেন অভিনেতা। The post ফুসফুসের ক্যানসারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত, চিকিৎসার জন্য যাচ্ছেন মার্কিন মুলুকে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:44 PM Aug 11, 2020Updated: 07:58 PM Aug 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। অতি শীঘ্রই চিকিৎসার জন্য অভিনেতা মার্কিন মুলুকে উড়ে যাবেন বলে জানা গিয়েছে সূত্রের খবরে। দিন দুয়েক আগেই শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভরতি ছিলেন অভিনেতা। সোমবারই বাড়ি ফিরেছেন। আর তার একদিন কাটতে না কাটতেই এল এই দুঃসংবাদ।

Advertisement

সঞ্জয়ের স্ত্রী মান্যতা দুই সন্তানকে নিয়ে আপাতত দুবাইতে রয়েছেন। মার্চ মাসে গিয়ে লকডাউনে আটকে পড়েছেন তাঁরা। তবে সেখানে থেকেই ফোনে সারাদিন সঞ্জুবাবার খোঁজখবর রাখছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যু মামলায় চূড়ান্ত সিদ্ধান্ত এখনই নয়, রায়দান স্থগিত রাখল সুপ্রিম কোর্ট]

সোমবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন। বেরিয়ে আসার মুহূর্তে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়িয়ে আশ্বস্ত করেছিলেন সব ঠিক আছে। মঙ্গলবার এক টুইটে ফের দুশ্চিন্তার কালো মেঘ ঘনিয়ে এল। টুইট বিবৃতিতে সঞ্জয় দত্ত (Sanjay Dutt) জানালেন, চিকিৎসার জন্য সিনেমা থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। কিন্তু ক্যানসারই যে এর নেপথ্যের কারণ, তা বোধহয় কল্পনাও করতে পারেননি অভিনেতার অনুরাগীরা। 

২০২০ সাল বলিউডের পক্ষে এমনিতেই সুখকর নয়। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আকস্মিক মৃত্যুর আগেই দুই প্রিয় অভিনেতাকে হারিয়েছেন চলচ্চিত্র অনুরাগীরা। ২৯ এপ্রিল কোলন ইনফেকশনের কারণে প্রাণ হারান ইরফান খান (Irrfan Khan)। ঠিক তার একদিন পরেই ক্যানসারে আক্রান্ত হয়ে প্রাণ হারান ঋষি কাপুর (Rishi Kapoor)। ২০১৮-তেই ইরফান খানের নিউরোএন্ডোক্রাইন টিউমারের কথা জানা যায়। সেবছরই  ঋষি কাপুরের ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানা যায়। দু’জনেই বিদেশে চিকিৎসা করাতে গিয়েছিলেন। এবার সঞ্জয় দত্তের ক্যানসারের খবর প্রকাশ্যে আসায় চিন্তিত ঘনিষ্ঠ মহল। দ্রুত সেরে উঠুন সঞ্জুবাবা, অনুরাগীদের এমনই কামনা।  

[আরও পড়ুন: তুরস্কে শুটিংয়ে গিয়ে বিপাকে আমির! সামাজিক দূরত্ব ভুলে ভক্তদের ভিড়ে নাজেহাল অভিনেতা]

The post ফুসফুসের ক্যানসারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত, চিকিৎসার জন্য যাচ্ছেন মার্কিন মুলুকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement