পালটা আক্রমণ, জাল প্রেসক্রিপশন কাণ্ডে এবার সুশান্তের দিদির বিরুদ্ধে অভিযোগ দায়ের রিয়ার

06:50 PM Sep 07, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর মামলায় কাঠগড়ায় তিনি। ভাই সৌভিককে (Showik Chakraborty) গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। নিজে রবিবার থেকে NCB আধিকারিকদের নানা প্রশ্নের জবাব দিয়ে চলেছেন। এরই মধ্যে পালটা আক্রমণের পথে হাঁটলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। অবৈধ প্রেসক্রিপশনের মাধ্যমে সুশান্তকে ওষুধ জোগাড় করে দিয়েছিলেন দিদি প্রিয়াঙ্কা। এই অভিযোগে মুম্বই পুলিশের কাছে এফআইআর দায়ের করার আরজি জানালেন অভিনেত্রী।

Advertisement

 

Advertising
Advertising

[আরও পড়ুন: লাগাতার হুমকির জের, কঙ্গনার জন্য ‘Y’ ক্যাটাগরি নিরাপত্তার ব্যবস্থা করল কেন্দ্র]

কিছুদিন আগেই সুশান্ত ও তাঁর দিদি প্রিয়াঙ্কা সিংয়ের (Priyanka Singh) একটি  হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাট প্রকাশ্যে এসেছিল। যেখানে প্রিয়াঙ্কা তাঁকে মানসিক সমস্যার জন্য লিব্রিয়াম, নেক্সিটো, লোনাজেপের মতো ওষুধ খেতে বলেন। সুশান্ত লিখেছিলেন ডাক্তারের প্রেসক্রিপশন ছাড়া কেউ তাঁকে ওষুধগুলি দেবে না। প্রিয়াঙ্কা তাঁকে আস্বস্ত করে প্রেসক্রিপশন জোগাড় করার পরামর্শ দিয়েছিলেন। তারপরই দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালের ডা: তরুণ কুমারের (Tarun Kumar) সই করা একটি প্রেসক্রিপশনের ছবি পাঠিয়েছিলেন। শোনা যায়, প্রিয়াঙ্কার দেওয়া ওষুধ খাওয়ার জন্যই নাকি সুশান্তের সঙ্গে রিয়ার ঝামেলা হয়। তার জেরেই সুশান্তের ফ্ল্যাট ছেড়ে ৮ জুন চলে যান রিয়া। সেই ঘটনার প্রেক্ষিতেই অবৈধ প্রেসক্রিপশন জোগাড় করে সুশান্তকে ওষুধ খাওয়ানোর জন্য প্রিয়াঙ্কা এবং ডা: তরুণ কুমারের বিরুদ্ধে মুম্বই পুলিশে অভিযোগ জানিয়েছেন রিয়া। এফআইআর করার আবেদনও জানিয়েছেন।

এদিকে সুশান্ত মামলায় মাদক যোগ নিয়ে আজও NCB অফিসে হাজিরা দেন রিয়া। সকাল সাড়ে ন’টা নাগাদ পৌঁছান তিনি। বিকেল ছাড়া পান। মঙ্গলবারও রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য NCB অফিসে যেতে হবে। রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা (Samuel Miranda) এবং পরিচারক দীপেশ সাওয়ান্তকে (Dipesh Sawant) ৯ সেপ্টেম্বর পর্যন্ত হেফাজতে রাখবে NCB।

[আরও পড়ুন: ডিজিটাল প্ল্যাটফর্মে নয়, সিনেমা হলেই মুক্তি পেতে চলেছে একঝাঁক বাংলা ছবি, দেখুন তালিকা]

The post পালটা আক্রমণ, জাল প্রেসক্রিপশন কাণ্ডে এবার সুশান্তের দিদির বিরুদ্ধে অভিযোগ দায়ের রিয়ার appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next