shono
Advertisement

অবৈধভাবে অফিসের নির্মাণ কাজ করছেন কঙ্গনা, অভিযোগ তুলে নোটিস ধরাল BMC

পালটা জবাব কঙ্গনারও। The post অবৈধভাবে অফিসের নির্মাণ কাজ করছেন কঙ্গনা, অভিযোগ তুলে নোটিস ধরাল BMC appeared first on Sangbad Pratidin.
Posted: 02:33 PM Sep 08, 2020Updated: 05:34 PM Sep 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এবং মহারাষ্ট্র সরকারের সংঘাত সময়ের সঙ্গে আরও চরম আকার নিচ্ছে। এবার আইনি পথে কঙ্গনার বিরুদ্ধে যুদ্ধে নামল বৃহন্মুম্বই পুরনিগম (BMC)। অভিনেত্রীর সদ্য খোলা মুম্বইয়ের অফিসের গেটে লাগানো হল অবৈধ নির্মাণ কাজ বন্ধের নোটিস।

Advertisement

 

[আরও পড়ুন: কঙ্গনার জন্য কেন ‘Y’ ক্যাটাগরির নিরাপত্তার ব্যবস্থা? কেন্দ্রকে প্রশ্ন তৃণমূল সাংসদ মহুয়ার]

কিছুদিন আগেই মণিকর্ণিকা ফিল্মস নামে প্রযোজনা সংস্থা খোলেন কঙ্গনা। অফিসটি খোলেন বান্দ্রার পালি হিল এলাকায়। মঙ্গলবার সকালে সেই অফিসের গেটে নোটিস লাগিয়ে যান বৃহন্মুম্বই পুরনিগমের কর্মীরা। যাতে অভিযোগ করা হয়েছে, কঙ্গনার অফিসের অবৈধভাবে নির্মাণ কাজ করা হয়েছে। কঙ্গনা রানাউতকে নিজের সংস্থার নির্মাণ কাজ প্রসঙ্গে ২৪ ঘণ্টার মধ্যে সমস্ত প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে বলা হয়েছে। নাহলে BMC-র পক্ষ থেকে অবৈধ নির্মাণ ধ্বংস করার হুমকিও দেওয়া হয়েছে।

পুরসভার লাগানো নোটিসের ছবি শেয়ার করে টুইটারে পালটা দিয়েছেন কঙ্গনাও। বৃহন্মুম্বই পুরনিগমকে ট্যাগ করে কঙ্গনা লিখেছেন,

“সোশ্যাল মিডিয়ায় আমার বন্ধুদের সমালোচনার মুখে পড়ে বৃহন্মুম্বই পুরনিগমের কর্মীরা বুলডোজার নিসে আসেননি। তার বদলে আমার অফিসের সারাইয়ের কাজ বন্ধ করার নোটিস লাগিয়ে গিয়েছেন। বন্ধুরা, আমি হয়তো অনেকটা ঝুঁকি নিয়েছি। তবে তোমাদের সাপোর্ট আর ভালবাসাও পেয়েছি।” 

[আরও পড়ুন: সুশান্ত মামলায় আজ ফের NCB’র জেরার মুখে রিয়া, সুশান্তের দিদির বিরুদ্ধে নথিভুক্ত মামলা]

The post অবৈধভাবে অফিসের নির্মাণ কাজ করছেন কঙ্গনা, অভিযোগ তুলে নোটিস ধরাল BMC appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement