shono
Advertisement

সুশান্ত মামলায় আগামী ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতে রিয়া চক্রবর্তী

এনসিবির 'ড্রাগ অ্যাঙ্গল' তদন্তে উঠে এল বলিউডের আরও ২৫ জনের নাম! The post সুশান্ত মামলায় আগামী ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতে রিয়া চক্রবর্তী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:02 PM Sep 08, 2020Updated: 11:04 PM Sep 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাগাতার জেরার পর সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মামলায় ড্রাগ যোগে গ্রেপ্তার রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। মঙ্গলবার ঘণ্টা খানেক জেরার পর অবশেষে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেপ্তার করল অভিনেত্রীকে। এদিন সন্ধে সাড়ে সাতটার সময়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রিয়াকে আদালতে পেশ করা হতে পারে বলে জানিয়েছিলেন নারকোটিক্স বিভাগের ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা। এদিকে রিয়াকে জামিন দিয়ে ছাড়তে নারাজ এনসিবি। অবশেষে সুশান্ত মামলায় আগামী ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজত দেওয়া হল রিয়া চক্রবর্তীকে। 

Advertisement

প্রসঙ্গত, মঙ্গলবার গ্রেপ্তারের পরই মেডিক্যাল টেস্টের জন্য মুম্বইয়ের সিয়ন হাসপাতালে নিয়ে যাওয়া হয় রিয়াকে। ভারতীয় সংবিধানের ২৭এ, ২১, ২২ ২৯ এবং ২৮- একাধিক ধারায় অভিযুক্ত গন্য হওয়ায় গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। বিগত কয়েক দিন ধরেই রিয়া চক্রবর্তীর গ্রেপ্তারির জল্পনা শোনা যাচ্ছিল। আজ অবশেষে সব জল্পনাকেই সত্যি করে দেখাল এনসিবি। সুশান্ত মৃত্যুকাণ্ডের নেপথ্যে রিয়ার হাত না থাকলেও মাদক পাচারকারীচক্রের সঙ্গে সক্রিয়ভাবে যোগাযোগ থাকায় রিয়া যে গ্রেপ্তার হতে পারে, তা আগেই শোনা গিয়েছিল। ইডি ও সিবিআই জেরায় রিয়াকে নিয়ে সেভাবে কোনও সন্দেহজনক খবর প্রকাশ্যে না আসলেও ‘ড্রাগ অ্যাঙ্গল’-এর সূত্র ধরে ছাড় পাননি বলিউড নায়িকা। মঙ্গলবার ভিডিও কনফারেন্স শুনানিতে রিয়ার জামিনের আবেদনও খারিজ করে দিল আদালত।

[আরও পড়ুন: মাইক্রো সিমকার্ডে সোনুর ছবি আঁকলেন ভক্ত, অভিনেতার প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়]

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ৮৭ দিনের মাথায় গ্রেপ্তার বান্ধবী রিয়া চক্রবর্তী। “কৃতকর্মের ফল ভুগতেই হয়”, প্রতিক্রিয়া প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখাণ্ডের। অন্যদিকে সুশান্তের দিদি শ্বেতার টুইট, “ভগবান আমাদের সঙ্গে আছেন।” রিয়ার গ্রেপ্তারির খবরে বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডের মন্তব্য, “নিশ্চয় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সেইরকম কোনও তথ্য-প্রমাণ পেয়েছে বলেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাঁকে গ্রেপ্তার করেছে।”

অন্যদিকে শোনা যাচ্ছে, এনসিবির দপ্তরে জেরার মুখে রিয়া এবং ভাই বলিউডের মোট ২৫ জনের নাম প্রকাশ্যে এনেছেন। যাদের মধ্যে ইন্ডাস্টরির বেশ কজন নামী-দামি তারকারাও রয়েছেন। এমনকী, বেশ কিছু বলিউড পার্টির নামও উল্লেখ করেছেন তাঁরা, যেখানে মাদক লেনদেন হত। সূত্রের খবর, আগামী ১০ দিনের মধ্যেই ইন্ডাস্ট্রির ওই ব্যক্তিদের তলব করতে পারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

[আরও পড়ুন: লাগাতার জেরার পর সুশান্ত মামলায় ড্রাগ যোগে গ্রেপ্তার রিয়া চক্রবর্তী]

The post সুশান্ত মামলায় আগামী ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতে রিয়া চক্রবর্তী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement