shono
Advertisement

‘বালাসাহেবের আদর্শ বেচে শিব সেনা এখন সোনিয়া সেনা’, টুইটে ফের আক্রমণ কঙ্গনার

অফিসের পর এবার বিএমসির নজরে কঙ্গনার ফ্ল্যাট। The post ‘বালাসাহেবের আদর্শ বেচে শিব সেনা এখন সোনিয়া সেনা’, টুইটে ফের আক্রমণ কঙ্গনার appeared first on Sangbad Pratidin.
Posted: 11:03 AM Sep 10, 2020Updated: 11:03 AM Sep 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রে ক্ষমতাসীন শিব সেনাকে (Shiv Sena) একের পর এক বাক্যবাণে বিঁধছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে নিরন্তর লড়াই চালিয়ে যাচ্ছেন। একের পর এক টুইট করে চলেছেন। এবার বালাসাহেব ঠাকরের (Balasaheb Thackeray) নাম উল্লেখ করে শিব সেনাকে আক্রমণ করলেন বলিউডের ‘ক্যুইন’।

Advertisement

বুধবার রাতে একটি খবর শেয়ার করেন কঙ্গনা। যাতে লেখা ছিল, বৃহন্মুম্বই পুরনিগমের আইনজীবী শুধুমাত্র হাই কোর্টে এই বলতে গিয়েছিলেন, যে তিনি এই মামলা সম্পর্কে এবং কঙ্গনাকে পাঠানো নোটিস সম্পর্কে কিছু জানেন না। এভাবেই নাকি বুধবার কঙ্গনার অফিস ভাঙার নোটিস সংক্রান্ত মামলাটি পিছিয়ে দেওয়া হয়েছে। আজ দুপুর তিনটে নাগাদ ফের শুনানি।

[আরও পড়ুন: ‘আজ আমার ঘর ভেঙেছে, কাল তোর অহংকার ভাঙবে’, উদ্ধব ঠাকরেকে কড়া আক্রমণ কঙ্গনার]

এই প্রসঙ্গে কঙ্গনা টুইটে লেখেন, “যে বিচারধারায় অনুপ্রাণিত হয়ে বালাসাহেব ঠাকরে শিব সেনা তৈরি করেছিলেন, আজ ক্ষমতার জন্য সেই আদর্শ বিক্রি করে শিব সেনা সোনিয়া সেনায় পরিণত হয়েছে। আমার অনুপস্থিতিতে যে গুন্ডারা আমার ঘর ভেঙেছে, তাদের দয়া করে সভ্য সমাজের অঙ্গ বলবেন না। সংবিধানের এত বড় অপমান করবেন না।”

 

উল্লেখ্য, গতকালই কঙ্গনার অফিস ভাঙা নিয়ে শিব সেনা সরকারের বিরোধিতা করেছিলেন জোটসঙ্গী NCP নেতা শরদ পওয়ার। শোনা গিয়েছে, আজ বিকেলে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিব সেনা নেতা উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) সঙ্গে দেখা করে এ বিষয়ে কথা বলবেন পওয়ার (Sharad Pawar)। সূত্রের খবর, কঙ্গনার অফিসের পর তাঁর খার এলাকার ফ্ল্যাটের নিয়েও অবৈধ নির্মাণের অভিযোগ আনতে চলেছে বিএমসি।

[আরও পড়ুন: রবিবার ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালে, সঞ্চালক সৌরভের সঙ্গী বাংলার একগুচ্ছ তারকা]

The post ‘বালাসাহেবের আদর্শ বেচে শিব সেনা এখন সোনিয়া সেনা’, টুইটে ফের আক্রমণ কঙ্গনার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement