শিশু নিগ্রহের বিরুদ্ধে লড়বেন আয়ুষ্মান, UNICEF-এ বেকহ্যামের সঙ্গী বলিউড অভিনেতা

10:48 PM Sep 11, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে কখনও গান গেয়ে, কখনও পিয়ানো বাজিয়ে, কখনও আবার কবিতা শুনিয়ে দর্শকদের মনোরঞ্জন করেছেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। এবার নিউ নর্মালে শোনালেন সুখবর। শিশুদের নিগ্রহ রুখতে, তাদের অধিকার সুরক্ষিত করতে UNICEF-এর সেলিব্রিটি অ্যাডভোকেট হলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা। আর সেই সৌজন্যেই হলেন ফুটবল তারকা ডেভিড বেকহ্যামের (David Beckham) সঙ্গী।

Advertisement

শিশুদের উপর হওয়া হিংসাত্মক ঘটনা রুখতে বহু আগে থেকেই UNICEF-এর হয়ে কাজ করছেন ব্রিটিশ ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম। বিভিন্ন জায়গায় গিয়ে শিশুদের অধিকারের কথা মানুষকে বুঝিয়েছেন তিনি। বহুদিন ধরেই এই বিষয়ে UNICEF-এর সেলিব্রিটি অ্যাডভোকেট হয়ে কাজ করছেন বেকহ্যাম। ভারতের মতো জনবহুল দেশে এই কাজের প্রচারের জন্য আয়ুষ্মান খুরানাকে বেছেছে UNICEF। সংস্থার পক্ষ থেকে আয়ুষ্মানকে স্বাগত জানিয়ে ডা. ইয়াসমিন আলি হক জানান, নিজের প্রত্যেক চরিত্রে প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করা মানুষের কাহিনি ফুটিয়ে তুলেছেন আয়ুষ্মান। তাঁর বলিষ্ঠ কণ্ঠ মানুষকে সচেতন করবে। করোনা সংকটের (CoronaVirus) আবহে শিশু নিগ্রহের ঘটনা বেড়ে গিয়েছে। এর বিরুদ্ধে সোচ্চার হবেন আয়ুষ্মান।

[আরও পড়ুন: রিয়ার পাশে দাঁড়িয়ে অঙ্কিতাকে তোপ শিবানীর, বলিউডের বিরুদ্ধে সোচ্চার ছোটপর্দার তারকারা]

UNICEF-এর সেলিব্রিটি অ্যাডভোকেট হয়েই কাজ শুরু করে দিয়েছেন আয়ুষ্মান। ইনস্টাগ্রামে কবিতা পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,

Advertising
Advertising

“আমার ছোটবেলার স্মৃতি সবসময় আমার মুখে হাসি ছড়িয়ে দেয়। কিন্তু বহু শিশুর ছোটবেলা এখনও অসম্পূর্ণ। UNICEF-এর সেলিব্রিটি অ্যাডভোকেট হিসেবে আমি আপনাদের ভারতের শিশু নিগ্রহের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানাচ্ছি।”

[আরও পড়ুন: ‘ছবিতে অভিনয়ের সুযোগ দেওয়ার বদলে নগ্ন হতে বলেন পরিচালক সাজিদ খান’, বিস্ফোরক মডেল]

The post শিশু নিগ্রহের বিরুদ্ধে লড়বেন আয়ুষ্মান, UNICEF-এ বেকহ্যামের সঙ্গী বলিউড অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next