shono
Advertisement

ড্রাগ নিতেন কঙ্গনা! এবার অভিনেত্রীর বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু মুম্বই পুলিশের

মাদক মামলায় বলিউডের ২৫ জন প্রথম সারির নাম ফাঁস করলেন রিয়া। The post ড্রাগ নিতেন কঙ্গনা! এবার অভিনেত্রীর বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু মুম্বই পুলিশের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:49 AM Sep 12, 2020Updated: 08:49 AM Sep 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা রানাউত (Kangana Ranaut) বনাম শিব সেনা। মহারাষ্ট্রের মহারণে নয়া মোড়। কঙ্গনার বিরুদ্ধে রীতিমতো আদাজল খেয়ে আসরে নেমেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিব সেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray)। দিন তিনেক আগেই বেআইনি অভিযোগে কঙ্গনার অফিস ভাঙচুর করেছে শিব সেনা পরিচালিত বৃহন্মুম্বই পুরসভা (BMC)। এবার অভিনেত্রীর বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু করবে মুম্বই পুলিশ। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তর থেকে গতকাল রাতেই মুম্বই পুলিশকে চিঠি দিয়ে অভিনেত্রীর বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

কিন্তু কীসের ভিত্তিতে হবে তদন্ত? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। যাতে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘আমি একটা সময় ড্রাগ সেবন করতাম’। সূত্রের খবর, এই ভিডিওটিই হাতিয়ার হতে চলেছে কঙ্গনা রানাউতের বিরুদ্ধে। তবে, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রের খবর, বলিউডের ‘ড্রামা ক্যুইনে’র বিরুদ্ধে মামলাটি দায়ের হবে তাঁর প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমনের (Adhyayan Suman) একটি বয়ানের ভিত্তিতে। সেই ২০১৬ সালেই অধ্যয়ন সুমন দাবি করেছিলেন, সম্পর্কে থাকাকালীন তাঁকে জোর করে ড্রাগ নিতে বাধ্য করতেন কঙ্গনা। সুশান্ত ইস্যুতে ড্রাগ চক্র নিয়ে বিতর্ক শুরু হওয়ার পরও তিনি একই দাবি করেছেন। যদিও, মুম্বই পুলিশ (Mumbai Police) যে তাঁর বয়ানের ভিত্তিতে কঙ্গনার বিরুদ্ধে তদন্ত শুরু করতে চলেছে, সে বিষয়ে মন্তব্যে নারাজ অধ্যয়ন। তাঁর সাফ কথা, “আমি যখন ২০১৬ সালে মুখ খুলেছিলাম, তখন আমাকে বিভিন্নভাবে সমস্যায় পড়তে হয়েছিল। তাই এসব ঝামেলায় আর জড়াতে চাই না।” কিন্তু অধ্যয়ন না চাইলে কী হবে? তাঁর বয়ানকে হাতিয়ার করে কঙ্গনাকে শিক্ষা দিতে চাইছে মহারাষ্ট্রের শিব সেনা-এনসিপি-কংগ্রেসের জোট সরকার।

[আরও পড়ুন: শিব সেনা বিতর্কের মাঝেই কঙ্গনার সঙ্গে সাক্ষাৎ কেন্দ্রীয় মন্ত্রীর, স্বাগত জানালেন বিজেপিতে]

এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা বলিউডে মাদক চক্রের ঘৃণ্য ছবি জনসমক্ষে এনে দিয়েছে। মাদক চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে এখন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে জেল খাটছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। শোনা যাচ্ছে, তিনি নাকি বলিউডের এ-লিস্টার ২৫ জন তারকার তালিকা এনসিবিকে (NCB) দিয়ে দিয়েছেন, যারা কিনা হয় ড্রাগ সেবন করেন, কিংবা মাদক চক্রের সঙ্গে যুক্ত। এই তালিকায় সারা আলি খান, রকুলপ্রীতের মতো অভিনেত্রীদের নামও প্রকাশ্যে এসেছে।

The post ড্রাগ নিতেন কঙ্গনা! এবার অভিনেত্রীর বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু মুম্বই পুলিশের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement