Advertisement

সোনিকা চৌহান মৃত্যু মামলায় অভিনেতা বিক্রমের বিরুদ্ধে নয়া চার্জ গঠন আলিপুর আদালতের

07:43 PM Sep 15, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনিকা সিং চৌহানের (Sonika Singh Chauhan) মৃত্যু মামলায় চার্জ গঠন হল মঙ্গলবার। এদিন সকালে আলিপুর আদালতে উপস্থিত ছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। তাঁর বিরুদ্ধে ৩০২ ধারা অর্থাৎ খুনের অভিযোগ বাদ দিয়ে নতুন করে ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত মৃত্যুর চার্জ গঠন করা হয়েছে। এছাড়াও বেপরোয়া গাড়ি চালানো সহ-একাধিক ধারা দেওয়া হয়েছে। সূত্রের খবর, পুজোর পর শুরু হবে বিচার প্রক্রিয়া।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

উল্লেখ্য, মঙ্গলবারও আদালতে নিজেকে নির্দোষ বলেই দাবি করেন অভিনেতা বিক্রম। ২০১৭ সালের ২৯ এপ্রিল গভীর রাতে রাসবিহারীর কাছে গাড়ি দুর্ঘটনায় সোনিকার মৃত্যু হয়। গাড়িটি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম। বিক্রমের বিরুদ্ধে পুলিশ প্রথমে ৩০৪ (A) ধারায় গাফিলতির জেরে মৃত্যু, বেপরোয়াভাবে গাড়ি চালানো এবং সম্পত্তি নষ্টের মতো জামিনযোগ্য ধারায় মামলা রুজু করে। যার জেরে নানা মহল সমালোচনায় সরব হয়।

[আরও পড়ুন: মাদকের নামে বলিউডকে অপমান! কঙ্গনাকে ‘কোণঠাসা’ করে জয়ার পাশে তাপসী-সোনমরা]

পরবর্তীতে সোনিকার (Sonika Singh Chauhan Death Case) সঙ্গে খ্যাতনামা সংগীতশিল্পী কালিকাপ্রসাদের মৃত্যু মামলা প্রসঙ্গে টেনে এনে প্রশ্ন তোলা হয় যে, অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় এবং শিল্পী কালিকাপ্রসাদের গাড়ির চালক অর্ণব রাও, এই দু’জনের ক্ষেত্রে দু’রকম আইন কেন? এই বিতর্কের মধ্যেই যুক্ত হয় অনিচ্ছাকৃত খুনের ধারা। ঘটনার ৬৯ দিনের মাথায় পুলিশ বিক্রমকে গ্রেপ্তার করে। পরে অবশ্য তিনি জামিন পেয়ে যান।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এরপর মডেল-অভিনেত্রী সোনিকার মৃত্যুর ৮১ দিনের মাথায় বিক্রমের বিরুদ্ধে চার্জশিট জমা দেয় টালিগঞ্জ থানার পুলিশ। ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের ধারার প্রসঙ্গ উল্লেখ করা হয় চার্জশিটে। এছাড়া ফরেন্সিক রিপোর্ট ও পারিপার্শ্বিক তথ্যপ্রমাণ সংক্রান্ত যাবতীয় তথ্যের উল্লেখ করা হয়। কীভাবে ট্রাফিক আইন ভাঙার পর রাসবিহারী অ্যাভিনিউতে বিক্রম দুর্ঘটনা ঘটিয়েছিলেন, চার্জশিটে তারও উল্লেখ রয়েছে।

[আরও পড়ুন: দিল্লি হিংসায় ধৃত উমর খালিদের মুক্তির দাবিতে সুর চড়িয়ে নেটজনতার রোষে স্বরা ভাস্কর]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post সোনিকা চৌহান মৃত্যু মামলায় অভিনেতা বিক্রমের বিরুদ্ধে নয়া চার্জ গঠন আলিপুর আদালতের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next