Advertisement

বাবা রাজের কথা অবাক হয়ে শুনছে ছোট্ট যুবান, একরত্তির ভিডিওতে মুগ্ধ টলিপাড়ার তারকারা

11:02 PM Sep 16, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট্ট একরত্তি। এক সপ্তাহও হয়নি পৃথিবীতে এসেছে। জন্মসূত্রেই তারকা তকমা পেয়ে গিয়েছে। উঠে এসেছে খবরের শিরোনামে। হবে না-ই বা কেন। বাবার নাম রাজ চক্রবর্তী (Raj Chakraborty) আর মা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। টলিউডের তারকা দম্পতির প্রথম সন্তান যুবান চক্রবর্তী (Yuvaan Chakraborty)। শনিবারই ছেলে হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন রাজ। এবার ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করলেন ছোট্ট যুবানের এই ভিডিওটি।

Advertisement

 

[আরও পড়ুন: দিওয়ালিতেই মুক্তি পাবে ‘লক্ষ্মী বম্ব’, মোশন পোস্টার প্রকাশ করে জানালেন অক্ষয়]

ভিডিওতে ছেলেকে আদরে ভরিয়ে দিচ্ছেন রাজ। শান্ত শিশু অবাক হয়ে শুনছে বাবার সমস্ত কথা। বাড়িতে গিয়ে কী কী করতে হবে, ঠাম্মাকে কীভাবে ডাকতে হবে, কীভাবে দাদু-দিদাকে হ্যালো বলতে হবে, সবই কয়েক দিনের শিশুকে বোঝাচ্ছেন রাজ চক্রবর্তীকে। শান্ত ছেলের আবার প্রশংসাও করছেন রাজ। তাকে না ঘুমানোর পরামর্শ দিচ্ছেন। যাতে ছেলের সঙ্গে চুটিয়ে খেলতে পারেন। ভিডিওটি দেখে মুগ্ধ হয়েছেন টলিউডের (Tollywood) তারকারা। প্রশংসায় কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, ঐন্দ্রিলা সেন, সুদীপ্তা চক্রবর্তী, অনিন্দিতা বসু-সহ একাধিক টলিউড তারকা এবং তারকা দম্পতির অনুরাগীরা। 

ছেলের সঙ্গে নিয়ের একটি অ্যানিমেশন ভিডিও-ও শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। ভিডিওর নেপথ্যে রয়েছেন ‘হ্যাপি বার্থ ডে’র সুর। ভিডিওটি তৈরি করার জন্য সৌরভ দাসকে ধন্যবাদ দিয়েছেন রাজ।  

[আরও পড়ুন:করোনা কালে বিপর্যস্ত বিনোদন জগৎ, সংসদে সরকারি ত্রাণের আরজি নুসরত জাহানের ]

The post বাবা রাজের কথা অবাক হয়ে শুনছে ছোট্ট যুবান, একরত্তির ভিডিওতে মুগ্ধ টলিপাড়ার তারকারা appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next