Advertisement

কেন লক্ষ্মীদেবীর আরাধনা করেন, ছবি শেয়ার করে জানালেন হলিউড অভিনেত্রী

06:49 PM Oct 08, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউড তারকা। একাধিক আমেরিকান, মেক্সিকান ছবিতে অভিনয় করেছেন। প্রযোজক হিসেবে সাফল্য পেয়েছেন। কোনও সাফল্যেই সেই আনন্দ পাননি, যা তিনি পান লক্ষ্মীদেবীর (Goddess Lakshmi) আরাধনা করে। হ্যাঁ, প্রতিদিন ধ্যানের শুরুতে হিন্দু দেবীকেই স্মরণ করেন বলে সোশ্যাল মিডিয়ায় জানালেন হলিউড তারকা সালমা হায়েক (Salma Hayek)।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেবী লক্ষ্মীর এই ছবিটি শেয়ার করে সালমা লিখেছেন,

“আমি যখন নিজের অন্তরের সৌন্দর্যের সঙ্গে পরিচিত হওয়ার চেষ্টা করি, আমি দেবী লক্ষ্মীকে স্মরণ করে ধ্যান শুরু করি। হিন্দু ধর্মে ইনি সমৃদ্ধি, সৌভাগ্য, ভালবাসা, সৌন্দর্য, মায়া, আনন্দ এবং ঐশ্বর্যের প্রতীক। তাঁর ছবি আমার অন্তরকে আনন্দিত করে তোলে, প্রকৃত সৌন্দর্যের সঙ্গে পরিচয় করায়।”

 

[আরও পড়ুন: করোনা কালে মার্কিন নির্বাচন, নগ্ন হয়ে ভোট দেওয়ার আরজি হলিউড তারকাদের]

২৩ বছর বয়সে মেক্সিকান টেলিভিশন সিরিজ ‘টেরেসা’র মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন সালমা। নয়ের দশকে লস অ্যাঞ্জলসে চলে আসেন হলিউডে কেরিয়ার গড়ার তাগিদে। ‘দেসপেরাদো’ ছবিতে অ্যান্টোনিও ব্যান্ডারাসের (Antonio Banderas i) বিপরীতে নজর কাড়েন সালমা। তারপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। ২০০২ সালে ‘ফ্রিডা’ ছবির জন্য অস্কারে মনোনীত হন সালমা হায়েক। প্রখ্যাত চিত্রশিল্পী ফ্রিডা কাহালো জীবন নির্ভর ছবিটির অন্যতম প্রযোজকও ছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘কেওড়াতলা যাওয়ার আগে করে নেবে’, অনুরাগীর টুইটের জবাবে কেন একথা বললেন স্বস্তিকা?

শুধু সালমা হায়েকই নন, জুলিয়া রবার্টস, রাসেল ব্র্যান্ড, মাইলি সাইরাসের মতো হলিউড তারকারাও হিন্দু দেবদেবীর আরাধনা করে থাকেন। ২০১০ সালে মুক্তি পাওয়া ‘ইট প্রে লাভ’ (Eat Pray Love) ছবিটি তাঁর এই বিশ্বাসেরই প্রতিফলন বলে জানিয়েছিলেন জুলিয়া রবার্টস (Julia Roberts)। এবার সালমা হায়েকও জানালেন হিন্দুদেবীর প্রতি নিজের অন্তরের শ্রদ্ধার কথা। 

Advertisement
Next