Advertisement

পোড়া হলেও হাতে গড়া প্রথম রুটি তো! ছবি শেয়ার করে নাম রাখার আবদার রুক্মিণীর

07:44 PM Nov 11, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কালো? তা সে যতই কালো হোক, দেখেছি তার কালো হরিণ-চোখ”। ভাব সমুদ্রে ডুব দিয়ে কালো রঙের তোয়াক্কা করেননি কবি। রাধারানিও মজেছিলেন কানাইয়ের শ্য়ামল বরণে। আর অভিনেতা-সাংসদ দেব (Dev)-দয়িতা রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) মজেছেন নিজের হাতে তৈরি করা প্রথম রুটিতে। হোক না পোড়া! তবুও তো প্রথম। ঠিক যেন প্রথম প্রেমের মতো। তাই নাম রাখার সাধ হয়েছে অভিনেত্রী। কী নাম রাখবেন, কিছুতেই ঠিক করে উঠতে পারছেন না। সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বনির্মিত ‘পোড়া রুটি’র ছবি। নাম রাখার দায়িত্ব অনুরাগীদের দিয়েছেন তিনি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

[আরও পড়ুন: শৌচালয়ে ভূতের ভয়ে কাঁটা! ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করলেন মীর, সঙ্গে রসিকতাও]

মঙ্গলবার ছবিটি নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে শেয়ার করেছেন রুক্মিণী। ক্যাপশনে নায়িকা জানিয়েছেন, আসন্ন ছবি ‘সুইৎজারল্যান্ড’-এর (Switzerland) সেটে প্রথম এই রুটিখানি তৈরি করেছিলেন তিনি। হ্যাঁ, একটু পুড়েই গিয়েছিল। আর সেই সুবাদেই রুটির দু’টি চোখ, একটি নাক ও একটি মুখের সৃষ্টি হয়েছে। কপালে আবার একটা দাগও রয়েছে। রুটি দেখে ছবিতে রুক্মিণীর স্বামী শিবুর চরিত্রে অভিনয় করা আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) মানে মানে ঘটনাস্থল ছেড়ে কেটে পড়ছিলেন। যাতে তাঁকে রুটিটি না খেতে হয়। সেই দৃশ্যও রুক্মিণীর শেয়ার করা ছবির ফ্রেমে ধরা পড়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘বিগ বস’ থেকেই অভিনেত্রী প্রেমিকাকে বিয়ের প্রস্তাব রাহুল বৈদ্যর, উচ্ছ্বসিত নেটিজেনরা]    

তারপর আবিরের কী পরিণতি হয়েছিল? সেই সম্পর্কে প্রকাশ্যে কিছু না জানালেও অনুরাগীদের কাছে রুটির নাম রাখার আবদার জানান রুক্মিণী। পাশাপাশি বলেন, এমন পোড়া রুটির রেসিপি জানতে হলে ‘সুইৎজারল্যান্ড’ দেখতে প্রেক্ষাগৃহে যেতে হবে দর্শকদের। শুক্রবার মুক্তি পাচ্ছে ছবিটি। জিতের (JEET) প্রযোজনায় পরিচালনার দায়িত্ব সামলেছেন শৌভিক কুণ্ডু। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়ও (Parambrata Chatterjee)।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next