shono
Advertisement

প্রয়াত মারাদোনার বদলে ম্যাডোনার আত্মার শান্তি কামনা! নাম বিভ্রাটে তোলপাড় নেটদুনিয়া

রীতিমতো ছবি-ভিডিও শেয়ার করে শোকপ্রকাশ করেছেন নেটিজেনদের একাংশ।
Posted: 02:20 PM Nov 26, 2020Updated: 02:20 PM Nov 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ব ফুটবলের এক অধ্যায় শেষ হল। প্রয়াত ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনা (Diego Maradona)। বিশ্ববাসী যেন এখনও মেনে নিতে পারছে না এই খবর। সোশ্যাল মিডিয়ায় অনেকেই শোক প্রকাশ করেছেন। এই শোক প্রকাশ করতে গিয়েই অনেকে আবার ঘটিয়ে ফেলেছেন বিভ্রাট। হয়েছেন হাসির খোরাক। কারণ মারাদোনার বদলে মার্কিন পপ তারকা ম্যাডোনার (Madonna) আত্মার শান্তি কামনা করেছেন নেটিজেনদের একাংশ। এতেই ঘটেছে বিপত্তি।

Advertisement

শোনা গিয়েছে, বুধবার নিজের বাড়িতে থাকাকালীনই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ফুটবলের রাজপুত্র। কিন্তু সোশ্যাল মিডিয়ায় একাংশের দৌলতে তাঁর বদলে ম্যাডোনার প্রয়াণের খবর ছড়িয়ে পড়ে। ছবি ও ভিডিও আপলোড করে অনেকে শোক প্রকাশ করেন। টুইটারে (Twitter) ট্রেন্ডিং হয় ম্যাডোনার নাম।

 

[আরও পড়ুন: সাফল্য, ব্যর্থতা, বিতর্ক, মারাদোনার বর্ণময় জীবনের এই ঘটনাগুলি জানেন?]

সুস্থ রয়েছেন ৬২ বছরের কিংবদন্তি সংগীতশিল্পী। করোনার (CoronaVirus) কারণে একাধিক স্টেজ শো বাতিল হলেও। বাড়িতে নিজের মতো সময় কাটাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত ছবি ও ভিডিও আপলোড করেন নিয়মিত। বৃহস্পতিবারও নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে আপলোড করেছেন একটি গানের ভিডিও।

এদিকে সোশ্যাল মিডিয়ায় যাঁরা মারাদোনার বদলে ম্যাডোনার আত্মার শান্তি কামনা করেছেন, তাঁদের কটাক্ষ করে পালটা পোস্টও করেছেন অনেকে। নিজের মৃত্যুর খবর দেখে পপ তারকার কী প্রতিক্রিয়া হতে পারে, আপলোড করেছেন সেই ছবি।

[আরও পড়ুন: অঝোরে কেঁদেছিলেন শেষ জন্মদিনে, সন্তানদের না দেখার হাহাকার নিয়েই বিদায় মারাদোনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement