shono
Advertisement

জঙ্গি হামলার স্মৃতি ফিরিয়ে প্রকাশ্যে ‘মুম্বই ডায়েরিজ ২৬/১১’ সিরিজের টিজার

দেখুন ভিডিও।
Posted: 04:06 PM Nov 26, 2020Updated: 04:06 PM Nov 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০৮ সালের ২৬ নভেম্বর। সেই অভিশপ্ত দিন। এক যুগ অতিক্রান্ত হয়ে যাওয়ার পরও মুম্বই হামলার (Mumbai Terror Attack) ক্ষত ভারতবাসীর মনে টাটকা। মাছ ধরার নৌকা ছিনতাই করে জলপথে পাকিস্তান থেকে মুম্বইয়ে প্রবেশ করেছিল জঙ্গিরা। অতর্কিতে হামলা চালিয়েছিল ছত্রপতি শিবাজী টার্মিনাস, ওবেরয় ট্রাইডেন্ট, নরিম্যান হাউস, তাজ হোটেলের মতো জনবহুল জায়গাগুলিতে। জঙ্গি আক্রমণ, বিস্ফোরণের আতঙ্কে কেঁপে উঠেছিল গোটা দেশ। কিন্তু প্রাথমিক ধাক্কা সামলে ঘুরে দাঁড়িয়েছিলেন দেশের যোদ্ধারা। যোগ্য জবাব দিয়েছিলেন। সেই স্মৃতি ফিরিয়েই বৃহস্পতিবার প্রকাশ্যে এল ‘মুম্বই ডায়েরিজ ২৬/১১’ (Mumbai Diaries 26/11) সিরিজের টিজার।

Advertisement

২০২১ সালের মার্চ মাসে আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পাবে সিরিজটি। নিখিল আডবানীর পরিচালনায় সিরিজে অভিনয় করেছেন মোহিত রায়না (Mohit Raina), কঙ্কনা সেনশর্মা (Konkona Sen Sharma) এবং টিনা দেশাই (Tina Desai)। ২৬/১১ হামলার ১২ বছর পূর্তি উপলক্ষেই বৃহস্পতিবার প্রকাশ করা হয়েছে টিজারটি। টিজারে শুধুমাত্র মোহিতের ঝলক দেখা গিয়েছে। ভিডিওর ক্যাপশনে সিরিজটি সেই সমস্ত নায়কদের উৎসর্গ করা হয়েছে যাঁরা সদা জাগ্রত থাকেন মুম্বই শহর ও তাঁর বাসিন্দাদের রক্ষা করার জন্য।

[আরও পড়ুন: প্রয়াত মারাদোনার বদলে ম্যাডোনার আত্মার শান্তি কামনা! নাম বিভ্রাটে তোলপাড় নেটদুনিয়া ]

‘মুম্বই ডায়েরিজ ২৬/১১’ সিরিজের ঝলক ছাড়াও এদিন আমাজন প্রাইম ভিডিওর পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে সারা আলি খান ও বরুণ ধাওয়ান অভিনীত ‘কুলি নম্বর ১’ (Coolie No. 1) ছবির পোস্টার। নিজের নয়ের দশকের হিট ছবির রিমেককে নতুন আঙ্গিকে দর্শকদের সামনে তুলে ধরেছেন পরিচালক ডেভিড ধাওয়ান। শনিবার প্রকাশ্যে আসবে ছবির ট্রেলার।

 

[আরও পড়ুন: চেনাই যাচ্ছে না অভিষেককে! শহরে ‘বব বিশ্বাস’ ছবির শুটিংয়ে জুনিয়র বচ্চন, দেখুন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement