Advertisement

মন্ত্রীর নৈশভোজের আমন্ত্রণ ফিরিয়েছিলেন বিদ্যা বালান, মধ্যপ্রদেশে আটকে গেল সিনেমার শুটিং

12:32 PM Nov 29, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নৈশভোজে আমন্ত্রণ করেছিলেন মন্ত্রী। নিমন্ত্রণ ফিরিয়ে দেন অভিনেত্রী। ঠিক এরপরেই আটকে গেল সেই অভিনেত্রীর সিনেমার শুটিং। আর এই ঘটনায় ফের বিতর্কের কেন্দ্রে শিবরাজ সিং চৌহান শাসিত মধ্যপ্রদেশ (Madhya Pradesh)।

Advertisement

অভিযোগ. ওই রাজ্যের বনমন্ত্রী বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে (Vidya Balan) মধ্যাহ্নভোজ বা নৈশভোজের (Dinner) জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সেই নিমন্ত্রণ রাখা সম্ভব নয় বলে সটান জানিয়ে দেন বিদ্যা। এরপরেই বিপত্তি। যদিও এই অভিযোগ খারিজ করেছেন অভিযুক্ত মন্ত্রী।

[আরও পড়ুন : গ্ল্যামারের দেখনদারি ছাড়া আর কিছুই নেই, মন ভরাল না ‘ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’]

বলিউড ডিভা বিদ্যা বালানের আগামী সিনেমা ‘শেরনি’র (Sherni) শুটিং চলছে মধ্যপ্রদেশে। সেই সূত্রে গত কয়েক সপ্তাহ ধরে সেই রাজ্যেই রয়েছেন ‘মিশন মঙ্গলে’র অভিনেত্রী। সেই রাজ্যের একটি জঙ্গলে শুটিং হওয়ার কথা। আচমকাই প্রোডাকশন টিমের গাড়ি জঙ্গলে ঢুকতে বাধা দেওয়া হয়। অথচ আগে থেকে অনুমতি নেওয়া ছিল বলে জানিয়েছে প্রোডাকশন টিম।

বালাঘাটের ডিস্ট্রিক্ট ফরেস্ট অফিসার ওই প্রোডাকশন টিমের গাড়ি আটকান। জানান মাত্র দু’টি গাড়ি ভিতরে যেতে পারবেন। অভিযোগ, এই ঘটনার আগের দিন মধ্যপ্রদেশের বনমন্ত্রী বিজয় শাহ অভিনেত্রী বিদ্যা বালনকে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই আমন্ত্রণ ফিরিয়ে দেন বিদ্যা। তারপরই এই ঘটনা ঘটে। এই ঘটনার পিছনে মন্ত্রীর ভূমিকা রয়েছে বলে অভিযোগ উঠেছে।

[আরও পড়ুন : কৃষ্ণাঙ্গ মহিলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ, বিতর্কে প্রিয়াঙ্কার বেটারহাফ নিক জোনাস]

যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন মন্ত্রী। সংবাদ সংস্থা এএনআইকে বিজয় শাহ জানিয়েছেন, “শুটিং টিমের অনুরোধে আমি বালাঘাটে ছিলাম। ওঁরা আমাকে মধ্যাহ্নভোজ ও নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি সেই আমন্ত্রণ ফিরিয়ে দিই। বলি, মহারাষ্ট্রে যাব যখন, তখন নিমন্ত্রণ রক্ষা করব। এখন সম্ভব নয়।” তিনি আরও বলেন, “আমন্ত্রণ রক্ষা করিনি। কিন্ত শুটিং বাতিল করিনি।”

Advertisement
Next