shono
Advertisement

দার্জিলিংয়ে ম্যারাথনের ফাঁকে রাজভবনে সাক্ষাৎ, মিলিন্দ সোমনের প্রশংসা ধনকড়ের

ম্যারাথনের ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেন মিলিন্দ সোমন।
Posted: 11:44 AM Nov 30, 2020Updated: 12:17 PM Nov 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত দার্জিলিংয়েই রয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। সেখান থেকেই সামলাচ্ছেন প্রশাসনিক দায়িত্ব। বিভিন্ন মানুষের সঙ্গে দেখা করছেন তিনি। আর এবার ‘এভারগ্রিন’ মিলিন্দ সোমনের সঙ্গে সাক্ষাৎ বাংলার রাজ্যপালের। টুইটে সেই ছবি শেয়ার করলেন তিনি।

Advertisement

টুইটে জগদীপ ধনকড় মিলিন্দ সোমনের (Milind Soman) সঙ্গে সাক্ষাতের কথা উল্লেখ করে লেখেন, সুপারমডেল মিলিন্দ আমাদের যুবসমাজকে উৎসাহিত করে। তাঁর অনুপ্রেরণা যুবসমাজকে শরীরচর্চায় এগিয়ে যাওয়ার বার্তা দেয়।

[আরও পড়ুন: শিয়রে ভোট, ঘরে ঘরে সরকারি পরিষেবা পৌঁছে দিতে এ সপ্তাহেই চালু ‘দুয়ারে সরকার’ কর্মসূচি]

ভারতে ম্যারাথনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত সুপার মডেল মিলিন্দ সোমান। দেশের যে কোনও প্রান্তে ম্যারাথন হোক না কেন তিনি আমন্ত্রণ পান। সম্প্রতি মিলিন্দ সোমন, তাঁর স্ত্রী অঙ্কিতা ও মা ঊষাকে নিয়ে ২১ কিলোমিটার ম্যারাথনে যোগ দিয়েছিলেন। মিলিন্দ নিজেই ইনস্টাগ্রামে (Instagram) সেকথা শেয়ারও করেন। ম্যারাথনে তাঁর স্ত্রী অঙ্কিতা ২১ কিলোমিটার এবং মা ঊষা ১০ কিলোমিটার সম্পূর্ণ করেছেন। এই ম্যারাথন হয়েছে দার্জিলিংয়ের কঠিন পাহাড়ি রাস্তায়। যেখানে অংশ নিয়েছিলেন ২০০০ জন প্রতিযোগী।

দশ কিলোমিটার ও একুশ কিলোমিটার বিভাগের ওই ম্যারাথনে অংশ নিতে প্রতিযোগীরা এসেছিলেন বিহার, মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশ-সহ একাধিক রাজ্য থেকে। মিলিন্দ এই ইভেন্টের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। প্রত্যেকবছর নভেম্বরে দার্জিলিংয়ে (Darjeeling) এই ম্যারাথনের আযোজন করা হয়ে থাকে।

[আরও পড়ুন: বঙ্গ জয় করতে মরিয়া বিজেপি, রাজ্যের দায়িত্বে আরও ৫ কেন্দ্রীয় নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement