shono
Advertisement

এভারেস্টকে সাক্ষী রেখে সান্দাকফুতে অভিনব শরীরচর্চা, মিলিন্দের ছবিতে মুগ্ধ নেটদুনিয়া

মিলিন্দ-অঙ্কিতার ট্রেকিংয়ের ছবি দেখলে আর ঘরে মন টিকবে না।
Posted: 04:33 PM Dec 01, 2020Updated: 08:29 PM Dec 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথার উপর ঘন নীল আকাশ। নিচে একদিকে এভারেস্ট (Mt Everest), অন্যদিকে কাঞ্চনজঙ্ঘা (Kangchenjunga)। প্রকৃতির এই রূপকথার মাঝেই অভিনব শরীরচর্চার ছবি পোস্ট করলেন মিলিন্দ সোমন (Milind Soman)। প্রথমে মডেল, পরে অভিনেতা। একাধিক ভূমিকায় দর্শকদের মনোরঞ্জন করেছেন মিলিন্দ। জীবনের গত কয়েক বছর ধরে ফিটনেসের ব্র্যান্ড হয়ে উঠেছেন ৫৫ বছরের তারকা। এই বয়সেও দিব্যি হাওয়ার সঙ্গে কথা বলতে পারেন তিনি। সেই প্রমাণই মিলল সাম্প্রতিক এই পোস্টে।

Advertisement

বেশ কয়েকদিন ধরেই উত্তরবঙ্গে রয়েছেন মিলিন্দ। দার্জিলিং ম্যারাথনে (Darjeeling Police Hill Marathon) যোগ দিতে গিয়েছিলেন বলিউড তারকা। সঙ্গে রয়েছেন স্ত্রী অঙ্কিতা কনওয়ার এবং মা ঊষা সোমন। তিনজনেই দৌড়ে অংশগ্রহণ করেন। তারপরই সান্দাকফু ট্রেকিং শুরু করেন মিলিন্দ-অঙ্কিতা।

১০,০০০ ফুট উচ্চতায় কালা পোখরিতে ক্ষণিকের বিশ্রাম নিয়েছিলেন। সেখানকার নীল আকাশ মুগ্ধ করেছিল তারকাকে। পাহাড়ি সাজে অঙ্কিতার সঙ্গে সেলফিও পোস্ট করেছিলেন।

[আরও পড়ুন: গোপনে বিয়ে, ৪ পুরুষের সঙ্গে সম্পর্ক! ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রীর ‘কেচ্ছা’ ফাঁস করলেন ‘স্বামী’]

সান্দাকফু (Sandakphu) পৌঁছে দিনান্তের হিমালয়ের রঙিন আভায় মুগ্ধ হয়েছিলেন দু’জনে। রোমান্টিক সেই মুহূর্তের ছবিও পোস্ট করেছেন মিলিন্দ।

প্রায় ২১ কিলোমিটার ট্রেক করে সান্দাকফু পৌঁছান মিলিন্দ ও অঙ্কিতা। ফালুটের (Phalut) সম্মোহনে মুগ্ধ হয়ে যান দু’জনে। সূর্যাস্তের রক্তিম আভার ভিডিও পোস্ট করেন অঙ্কিতাও।

 

[আরও পড়ুন: টেলিভিশনের পর্দায় নতুন লুকে ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী, সঙ্গে সুপারস্টার দেবও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement